AllBanglaNews24

প্রকাশিত: ১৫:৫৭, ২৯ ফেব্রুয়ারি ২০২০

পূজা চেরির ক্রাশ আরেক পূজার ঘরে

পূজা চেরির ক্রাশ আরেক পূজার ঘরে

ছবি: সংগৃহীত

পূজা চেরি ঢালিউডের শীর্ষ নায়িকা বনে গেছেন মাত্র দুই ছবির সফলতায়। আবেদনময়ী পূজার শারীরিক গড়ন দিয়ে ‘নূর জাহান, পোড়ামন টু, দহন, প্রেম আমার টু ছবি দিয়ে আলোচনায়। সব ছবিতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি। তার অভিনয়ের গুণে মুগ্ধ তার ভক্তকুল আর রূপের ঝলক দোলা দেয় হাজারো তরুণের হৃদয়।

তবে যাকে দেখলেই হাজারো তরুণের হৃদয়ে দোলা দেয় সুখের ছন্দ সেই পূজা চেরিও ক্রাশ খেয়েছিলেন একজনের উপর। আর সম্প্রতিক সাক্ষাৎকারে সেই কথাই খোলাসা করলেন ‘পোড়ামন টু’ খ্যাত এই নায়িকা।

নিজের প্রেমের কথা বলতে গিয়ে পূজা চেরি জানান, মাঝখানে একজন ক্রিকেটারের প্রেমে পড়ে গিয়েছিলাম। তার নাম সৌম্য সরকার। তাকে দেখেই ভাল লেগেছিলো।

যে দেশে বড় তারকা ক্রিকেটার আছে সেখানে তারাই তো থাকবেন নারীদের ক্রাশ হয়ে। ক্রিকেট দলের যেমন খেলোয়াড় সংখ্যার সীমা রয়েছে সেখানে বেচেলারইবা কয়জন থাকবেন? তাই কাঙ্খিত ব্যচেলার সৌমের মতো ক্রিকেটাররা ক্রাশ হয়ে থাকবেন সাধারণ নারী থেকে পূজা চেরীর মতো লাল নীল জগতের নায়িকাদের ক্রাশ হয়ে। 

এদিকে, শুক্রবার অনুষ্ঠিত হয় ড্যাশিং বা-হাতি ওপেনার সৌম্য সরকারের বৌভাত। অনুষ্ঠান উপলক্ষে সাতক্ষীরার মোজাফফর গার্ডেন রিসোর্ট সেজেছিলো বর্ণিল সাজে। 

বিয়ের এই অনুষ্ঠানের মধ্যদিয়ে কতজন নারীর মন ভেঙ্গেছেন সৌম্য সেটা জানা না গেলেও তাকে যিনি সারাজীবনের জন্য পেয়েছেন তার নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। যিনি ঢাকার একটি ইংলিশ মিডিয়ামের ‘ও’ লেভেলে পড়াশোনা করছেন।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়

    Add