ঢাকা    মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৫৮৯৮৩৫৩১ ৪০৭৬৫৫২১ ১৩৯৩৫৭১
বাংলাদেশ ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮

আজ পরী’র জন্মদিন

প্রকাশিত: ১৩:৪৯, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:৫৩, ২৪ অক্টোবর ২০২০

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়িকা পরীমনি। গ্ল্যামার নায়িকাদের নাম উঠলেই সবার আগে চলে আসে এই নায়িকার নাম। তিনি কখনো মহুয়া সুন্দরী, কখনো শুভ্রা হয়ে জয় করে নিয়েছে দর্শকের মন। আজ শনিবার (২৪ অক্টোবর) মিষ্টি হাসির এই নায়িকার জন্মদিন।

প্রতি বছর জন্মদিনের প্রথম ভাগটি তিনি সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের কাছে যান, তাদের আবদার পূরণ করেন। আর সন্ধ্যায় বন্ধু-বান্ধবদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেন। এবারো এর ব্যতিক্রম হবে না বলে কিছুদিন আগে জানিয়েছেন পরীমনি। সম্প্রতি জানা গেছে তিনি ঠাণ্ডা-জ্বরে ভুগছেন। তাই এই পরিস্থিতিতে তিনি কি করবেন তা এখনো জানা জায়নি।

পরীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানেই আলাদা ড্রেসকোড থাকে। এবারো সেটা আগে থেকে ঠিক করে রেখেছিলেন তিনি। আর সেটি হচ্ছে সবুজ। এবারের জন্মদিনে পরী প্রকৃতির সঙ্গে মিলিয়েই ড্রেসকোড ঠিক করেছিলেন।

বর্তমানে দেশের চলচ্চিত্রে হালের সবচেয়ে চাহিদাসম্পন্ন নায়িকা এখন পরীমনি। প্রায় সব নির্মাতা সিনেমা নির্মাণের সময় নায়িকা হিসেবে পরীমনির কথা ভাবেন। এখন ছবিতে নিয়মিত অভিনয় করছেন পরীমনি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্ব সুন্দরী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া আবু রায়হান জুয়েলের পরিচালনায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের নতুন একটি ছবির কাজ শেষ করেছেন সম্প্রতি। এছাড়া নতুন কয়েকটি ছবির শুটিং শুরু করবেন এই চিত্রনায়িকা।

 

Add