AllBanglaNews24

আত্মহত্যা করতে চেয়েছিলেন নুসরাত!

প্রকাশিত: ১৪:০৬, ১৯ নভেম্বর ২০১৯
আপডেট: ১৪:০৭, ১৯ নভেম্বর ২০১৯
আত্মহত্যা করতে চেয়েছিলেন নুসরাত!

ফাইল ফটো

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান গত দু’দিন আইসিইউতে ভর্তি ছিলেন। রোববার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে তাকে ইএম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। একটি সূত্রের দাবি, শ্বাসকষ্ট নয় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তাকে যে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সেই হাসপাতাল থেকে থানায় ‘ড্রাগ ওভারডোজ’র অভিযোগ দায়ের করা হয়েছে।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমেও প্রকাশিত হয়েছে ‘অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার’ খবর। এরপরই গুঞ্জন ওঠে, তাহলে কি নুসরাত আত্মহত্যা করতে চেয়েছিলেন? তবে বিষয়টি অস্বীকার করেছে তার পরিবার। এদিকে নুসরাতও বলেন, আমার অ্যাজমার সমস্যা তো আছেই, কাল রাতে প্রচণ্ড বাড়াবাড়ি শুরু হয়। তাই হাসপাতালে আসতেই হলো। তবে এখন অনেক ভাল লাগছে। আবার কাজ শুরু হবে।

রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। বিয়ের পর স্বামীর প্রথমবারের জন্মদিন, তাই তা বিশেষ করে তোলার জন্য নানা পরিকল্পনা করেছিলেন নিখিল। সকালেই স্বামীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান। সন্ধ্যার দিকে বাসায় আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ ও নিকটাত্মীয়দের অংশ নেয়ার কথা ছিল। পার্টি শুরুর সময় বেশ সেজেগুজে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল নুসরাতকে। অতিথিদের অভ্যর্থনা জানাচ্ছিলেন। তবে আচমকাই গুঞ্জন ওঠে অসুস্থ হয়ে পড়েছেন নুসরাত। তড়িঘড়ি তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৫ ভোর
যোহর ১২:১৪ দুপুর
আছর ৪:০৩ বিকেল
মাগরিব ৫:৪৩ সন্ধ্যা
ইশা ৬:৫৯ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়