ঢাকা    শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৩২৭৯৪৭০৪ ২৪১৯৩২৯৩ ৯৯৪০০৮
বাংলাদেশ ৩৫৭৮৭৩ ২৬৮৭৭৭ ৫১২৯

ইরফান ভাই আপনি আমাদের সময়ের সেরা অভিনেতা বললেন শাহরুখ

প্রকাশিত: ১৭:৪৯, ২৯ এপ্রিল ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

মারা গেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। এদেশের ডুব চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি। স্বাভাবিকভাবেই শোকের ঢেউটা এদেশেও আছড়ে পড়েছে গোটা চলচ্চিত্র দুনিয়ায়। বলিউড থেকে শুরু কপ্রে সবখানেই শোকাতুর মানুষ। শোক প্রকাশ করছেন এই সময়েরা সেরা সেরা তারকারা। শাহরুখ এই সময়ের সেরা অভিনেতা হিসেবে আখ্যায়িত করলেন প্রয়াত ইরফান খানকে।

শাহরুখ সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, 'আমার বন্ধু... অনুপ্রেরণা এবং আমাদের সময়ের সেরা অভিনেতা। আল্লাহ আপনার আত্মার মঙ্গল করুক ইরফান ভাই... আপনাকে ততটাই মিস করবো যতটা আপনি আমাদের জীবনের অংশ ছিলেন।'  

আজ বুধবার মাত্র ৫৪ বছর বয়সে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। স্লামডগ মিলিয়নিয়ার মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছেন। অভিনয় করেছেন বলিউড ও হলিউডের বহু ছবিতে। বাংলাদেশে বহুল আলোচিত একটি চলচ্চিত্র 'ডুব'-এর মূল ভূমিকাতেও ছিলেন তিনি।

২০১৮ সালে এক টুইটার পোস্টে এই অভিনেতা জানান যে, তিনি এনডোক্রাইন টিউমারের চিকিৎসা নিচ্ছেন। এটি এমন এক ধরণের রোগ যেটি রক্তে হরমোনের সরবরাহকে বাধাগ্রস্থ করে। পরে তিনি লন্ডনের একটি হাসপাতালেও চিকিৎসা নিয়েছিলেন।

Add