ঢাকা    শনিবার, ৩১ অক্টোবর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৪৪৯৫২৭২২ ৩২৮২২০১২ ১১৮১৫৮২
বাংলাদেশ ৪০৪৭৬০ ৩২১২৮১ ৫৮৮৬

কোহলিকে আনুশকার ফ্লাইং কিস, মুহূর্তেই ভাইরাল

প্রকাশিত: ১৪:০৭, ১৩ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আছেন বিরাট কোহলি। সঙ্গে উড়িয়ে নিয়ে গেছেন স্ত্রী আনুশকা শর্মাকেও। আগের ম্যাচগুলোতে না থাকলেও চেন্নাইয়ের বিপক্ষে সবশেষ ম্যাচে স্ত্রীকে মাঠে এনেছিলেন তিনি। এই ম্যাচে খেলেছেন অপরাজিত ৯০ রানের এক দুর্দান্ত ইনিংস। ব্যাটিং শেষে সাজঘরে ফেরার পথে কোহলিকে ফ্লাইং কিস দেন আনুশকা, যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

এবারের আইপিএল যেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংসের জন্য একদম উল্টো স্মৃতি। অন্যবার গ্রুপ পর্বে একের পর এক ম্যাচ জেতে চেন্নাই। ধোনি হাঁটেন কলার উঁচিয়ে। কিন্তু এবার সেই চেন্নাই দলই টানা ম্যাচ হারছে। কেমন যেন গুটিসুঁটি মেরে রয়েছেন ক্যাপ্টেন কুল! 

অন্যদিকে এর আগে দেখা গেছে শুরু থেকেই ম্যাচ হারের ক্লান্তিতে হাঁপিয়ে ওঠেন বিরাট কোহলি। শক্তিশালী দল, তারকাখচিত ড্রেসিংরুম সত্ত্বেও কিছুতেই কাঙ্ক্ষিত সাফল্য ধরা দেয় না আরসিবি শিবিরে।

কিন্তু এবার কোহলির দলই একের পর এক ম্যাচ জিতে যাচ্ছে। কেউ বলছেন লেডি লাক, আবার কারো মতে জুনিয়র কোহলি আসছে বলেই বিরাটের আইপিএল জীবনের এই প্লট পরিবর্তন হয়েছে।

আইপিএল শুরুর আগেই বিরাট কোহলির সঙ্গে দুবাই পৌঁছেছিলেন আনুশকা শর্মা। এই টুর্নামেন্ট শুরুর কিছুদিন আগেই সুখবর দিয়েছিলেন বিরুষ্কা দম্পতি। জানিয়েছিলেন, আগামী জানুয়ারি মাসেই তাদের সংসারে আসছে নতুন অতিথি। বলিউড হার্টথ্রব আনুশকা এখন সাত মাসের অন্তঃসত্ত্বা। ফলে হোটেল রুমেই বেশি বিশ্রাম নিচ্ছেন তিনি। 

তবে চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচটা দেখতে মাঠে গিয়েছিলেন আনুশকা। স্ত্রীর সামনে কোহলি খেলেন অপরাজিত ৯০ রানের অসাধারণ এক ইনিংস। বিরাট যখন ইনিংস শেষে ড্রেসিং রুমে ফিরছিলেন তখন হাসি আর হাততালিতে মেতে ওঠেন আনুশকা। তারপরই আবেগে ভেসে বিরাটের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। এই ছবি মূহুর্তেই ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। ছবিটি যেন কোহলি-আনুশকার সুখী দাম্পত্য জীবনেরই প্রতীক। 

Add