AllBanglaNews24

টাইগারদের ঐতিহাসিক জয়ে তারকাদের উচ্ছ্বাস

প্রকাশিত: ০১:১২, ৬ নভেম্বর ২০১৯
আপডেট: ০১:১২, ৬ নভেম্বর ২০১৯
টাইগারদের ঐতিহাসিক জয়ে তারকাদের উচ্ছ্বাস

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ে প্রথমবারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে ভারতকে হারালো টাইগাররা।

রোববার (৩ নভেম্বর) দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথম ম্যাচ। দেশীয় ক্রিকেটের সেরা তারকা সাকিব আল হাসান নিষিদ্ধ হওয়ার কারণে এই সিরিজে নেই তিনি। এছাড়া স্ত্রীর অসুস্থতার কারণে দলে নেই দলের সেরা ব্যাটসম্যান তামিম ইকবালও।

দুই প্রাণভোমরাকে ছাড়া খেলতে যাওয়া ভারতের বিপক্ষে এই সিরিজের আবেদনটা অন্যরকম। তা যেমন ক্রিকেটারদের কাছে, তেমনি বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের কাছেও।

তারই প্রমাণ মিললো বাংলাদেশের ঐতিহাসিক জয়ে তারকাদের উচ্ছ্বাস প্রকাশে। সবাই নিজেদের আনন্দ প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, তুমি তোমার রং, তোমার চরিত্র দেখিয়েছ। যখন এটা খুব প্রয়োজন ছিলো। অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দল। দেখাতে থাকো তোমরা কি দিয়ে তৈরি।

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম লিখেছেন, না সাকিব, না তামিম, না সাইফুউদ্দিন। মুশফিকুর রহিমের আরেকটি অসাধারণ ব্যাটসম্যানশিপ। একটি ঐতিহাসিক জয় বাংলাদেশের টাইগারদের।

চিত্রনায়ক সাইমন সাদিক লিখেছেন, অভিনন্দন বাঘের দল। বাচ্চাটা মুশফিক।

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, বাংলাদেশ সব কিছুতেই বেশি বেশি…এটা ঠিক না মুশফিক…!!! এটাই দরকার ছিলো…হাহাহাহা…জিতেছি…

মডেল ও ক্রীড়া উপস্থাপক প্রিয়া জান্নাতুল লিখেছেন, মুশফিক আর রিয়াদের এমনি জুটি ছিল ২০১৮ তে যখন আমরা দুঃখজনকভাবে হেরেছিলাম ইন্ডিয়ার বিপক্ষে। এবারো তারা খেলাটা শেষ করেছে এভাবেই। যদিও আজ ছিল না সাকিব, তামিম। কিন্তু এই বিশেষ দল এটা করে দেখিয়েছে। আজকের জয় তাদেরকে উৎসর্গ করা হোক।

গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ লিখেছেন, অভিনন্দন পাপন ভাই।

পরিচালক শিহাব শাহীন লিখেছেন, এই জয় খুব দরকার ছিল।অভিনন্দন অভিবাদন।

পরিচালক মাবরুর রশিদ বান্নাহ লিখেছেন, অনেকদিন পর বাংলাদেশ টিমের একটা ম্যাচিউর এবং ক্যালকুলেটিভ খেলা দেখে মনটা ভরে গেলো। লিটনের সিলি শর্ট এ আউটটা বাদে পুরো খেলা দেখে শান্তি পেলাম। নাঈমের খেলায় আশাবাদী হওয়া যায়। সৌম্য’র ঠান্ডা মাথার খেলা ভালো লেগেছে। মুশফিকের কথা আর কি বলব! জাস্ট সুপারব। মাইন্ডব্লোয়িং। অসাধারণ দায়িত্বশীল ম্যাচ উইনিং ইনিংস। এই না হলে সিনিয়র প্লেয়ার। আহ! শান্তি।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৫ ভোর
যোহর ১২:১৪ দুপুর
আছর ৪:০৩ বিকেল
মাগরিব ৫:৪৩ সন্ধ্যা
ইশা ৬:৫৯ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়