ঢাকা    মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৩১২৫৯৭৮০ ২২৮৪৩৬১৮ ৯৬৫৩২৮
বাংলাদেশ ৩৫০৭২১ ২৫৮৭১৭ ৪৯৭৯

তাহসানের জন্য পাত্রী খুঁজছেন আরিফিন শুভ!

প্রকাশিত: ১৭:২৭, ২৬ এপ্রিল ২০২০  

সংগৃহীত

সংগৃহীত

জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খানের পোস্টে নায়ক আরেফিন শুভর মন্তব্য দেখলে চোখ কপালে উঠবে যে কারো। তাহসানের এক ইনস্টাগ্রাম পোস্টের নিচে শুভ কমেন্ট করেছেন, ‘ম্যারি মি তাহসান’। এটাও কী সম্ভব! শুভর নামে কোনো ভুয়া অ্যাকাউন্ট হবে নিশ্চয়! কিন্তু না, তাহসান এই কমেন্টের রিপ্লাই দিলেই পরিষ্কার হয় বিষয়টি।

শুভর উদ্দেশ্যে তাহসান লিখেছেন, ‘থাপ্পড় খাবি কিন্তু। তুই না আমার বউ খুঁজে দিবি!’ বোঝাই যাচ্ছে মজা করেই কমেন্ট করেছেন শুভ। অন্য তারকাদের পোস্টে গিয়ে মজার কমেন্ট করতে বেশ পছন্দ করেন এই নায়ক। একবার বলিউড বাদশা শাহরুখ খানের পোস্টেও কমেন্ট করে আলোচনার জন্ম দিয়েছিলেন তিনি।

এবার আলোচনা তাহসানের পোস্টের কমেন্ট নিয়ে। অনেকেই জানেন, গায়কের সঙ্গে নায়ক শুভর সম্পর্কটা অনেক দিনের। একই সঙ্গে তাহসানকে বড় ভাই ও বন্ধু ভাবেন শুভ। এই কারণেই হয় তো তাকে পাত্র খোঁজার দায়িত্ব দিয়েছেন তাহসান। একই কারণে বড় ভাইয়ের সঙ্গে খুনসুটি করতে পারেন শুভ।

২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে হয়েছিল তাহসান ও মিথিলার। আনুষ্ঠানিক এক ঘোষণার মাধ্যমে ২০১৭ সালের ২০ জুলাই তাহসান দীর্ঘ ১১ বছরের সেই সংসার জীবনের ইতি টানেন। এরপর থেকে একাই আছেন। আবারও কী বিয়ে করছেন তাহসান?

সত্যিই কী তাহসানের জন্য পাত্রী খুঁজছেন আরিফিন শুভ! শিগগিরই কী শোনা যাবে তাহসানের বিয়ের খবর? এসব জানতে আরও অপেক্ষা করতে হবে তাহসান ভক্তদের।

Add