AllBanglaNews24

প্রথম ছবিতে চান্স পেতে কী করেছিলেন বিদ্যা বালান

প্রকাশিত: ১৮:৩০, ৩০ নভেম্বর ২০১৯
প্রথম ছবিতে চান্স পেতে কী করেছিলেন বিদ্যা বালান

ছবি : সংগৃহীত

অভিনয়ের দক্ষতা দিয়ে কোটি ভক্তের মনোযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিদ্যা বালান। ‘ডার্টি পিকচারে’ নিজেকে ভেঙে সাজিয়েছিলেন তিনি। ভক্তদের তিনি উপহার দিয়েছেন অনেক সুপারহিট সিনেমা। তবে বলিউডের হার্টথ্রোব এই নায়িকা সম্পর্কে আমরা কতটুকুই বা জানি?

অভিনয়ে নিজের ব্যক্তিত্ব গড়তে প্রচুর কাঠখড় পোড়াতে হয়েছে এই নায়িকাকে। ২০০৩ সালে গৌাতম হালদারের ‘ভালো থেকো’ বাংলা ছবিতে নায়িকা হিসেবে চান্স পেতে কী না করেছেন তিনি! মোট ৪০ বার স্ক্রিন টেস্ট দেন। সঙ্গে ১৭ বার ফটোশ্যুটও করেন। এরপরই পরিচালক তাকে নায়িকার রোলটি দেন।

বিদ্যা বালানের ক্যারিয়ারের শুরুটা হয়েছিলো টিভিতে। আস্তে আস্তে সে টিভির প্রিয় মুখ হয়ে ওঠে। বিদ্যা চেষ্টা করতে থাকেন সিনেমায় চান্স পাওয়ার। তবে বিদ্যাকে প্রথমে রিজেক্ট করেন এক তামিল প্রযোজক। সেটি ছিলো একটি মালায়াম ছবি ‘চক্রম ওয়াজ শেলভড’। নায়ক হিসেবে ছিলেন নামকরা সুপারস্টার মহোনলাল।

১৯৯৮ সালে সার্ফ এক্সেলের মডেল হিসেবে আত্মপ্রকাশ করেন বিদ্যা বালান। একাধিক পুরষ্কারপ্রাপ্ত এই নায়িকা কানস ফিল্ম ফেস্টিভালে জুরি বোর্ডের সদস্য হিসেবেও দায়িত্বও পালন করেছেন। বর্তমানে অবসেসিফ কম্পালসিভ ডিসঅর্ডারে (ওসিডি) ভুগছেন ৪০ বছর বয়সী এই নায়িকা। এ কারণেই তার ওজন বাড়ন্ত। সর্বশেষ ১মিশন মঙ্গল’ ছবিতে দেখা গেছে এই নায়িকাকে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৫ ভোর
যোহর ১২:১৪ দুপুর
আছর ৪:০৩ বিকেল
মাগরিব ৫:৪৩ সন্ধ্যা
ইশা ৬:৫৯ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়