ঢাকা    বুধবার, ২৫ নভেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৬০০৮৮০৭৬ ৪১৫৪২৩০৭ ১৪১৩৭৯০
বাংলাদেশ ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮

বিষয়টি আমাকে আকৃষ্ট করেছে: শাকিব

প্রকাশিত: ০১:১৫, ৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০১:১৫, ৬ নভেম্বর ২০১৯

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার ঝুলিতে রয়েছে অসংখ্য ব্যবসাসফল সিনেমা। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে তিনি এখন পরিচিত মুখ। আর তাই এবার ক্রিকেটের নতুন ফরম্যাট ‘টি-টেন’ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আবুধাবিতে পারফর্ম করবেন ঢাকাই ছবির শীর্ষ এ নায়ক।

ওই অনুষ্ঠানে পারফর্ম করবেন উপমহাদেশের আন্তর্জাতিক মানের শিল্পীরাও। আর সেখানে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে অংশ নিচ্ছেন শাকিব খান।

এ প্রসঙ্গে তিনি বলেন, বড় এই আয়োজনে আমন্ত্রণ পেয়ে দারুণ লাগছে। পাকিস্তানি শিল্পী আতিফ আসলাম, বলিউডের তারকা নোরা ফাতেহি, দক্ষিণ ভারতের সুপার মডেল ও অভিনেত্রী পার্বতী নয়ারসহ আরো অনেক আন্তর্জাতিক মানের শিল্পীরাও এ অনুষ্ঠানে পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে আমি এই আনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছি। ১৪ই নভেম্বরের এই অনুষ্ঠানটি বেশ উপভোগ্য হবে বলে মনে করছি।

আবুধাবির এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের ইভেন্ট আয়োজন করছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের নির্মাণ ও বিতরণকারী প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’।

শাকিব খান আরো বলেন, ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক দুবাই ক্রিকেট বোর্ড আর কনসার্টের আয়োজন করেছে শাহরুখ খানের ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’। কয়েকদিন আগে সেখান থেকে একটি প্রতিনিধিদল ঢাকায় এসে আমার সঙ্গে যোগাযোগ করে। তারা আমাকে বাংলাদেশের সুপারস্টার হিসেবে সম্মান দেখিয়ে সেখানে আমন্ত্রণ জানিয়েছে। এ বিষয়টি আমাকে আকৃষ্ট করেছে।

সবশেষ কক্সবাজারে বদিউল আলম খোকনের ‘আগুন’ ছবিতে অভিনয় করেন শাকিব খান। ছবির কাজ বর্তমানে শেষ পর্যায়ে রয়েছে।

Add