ঢাকা    বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৩১৭৭১৪১১ ২৩৩৮৬৭১৪ ৯৭৫৩১০
বাংলাদেশ ৩৫২১৭৮ ২৬০৩৯০ ৫০০৭

বিয়ে করলেন মডেল সুজন ও চিত্রনায়িকা রোদেলা

প্রকাশিত: ১২:৪৮, ২১ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মডেল-অভিনেতা খালেদ হোসাইন সুজন। কনে চিত্রনায়িকা রোদেলা জান্নাত।

গতকাল বৃহস্পতিবার দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

সুজন তার ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের কিছু ছবি পোস্ট করে লিখেছেন—‘হৃদয়ের শূন্যতা পাবে পূর্ণতা আলোয় আলোকিত হয়ে।’ অন্যদিকে রোদেলা জান্নাতের গতকাল জন্মদিন ছিল। বিয়ে এবং জন্মদিন একই দিনে হওয়ায় দিনটি বিশেষ এই নায়িকার কাছে।

এ অভিনেত্রী বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন—‘আলহামদুলিল্লাহ জান্নাত নসিব হয়েছে। জন্মদিনে আমার সেরা উপহার’। তারপর থেকে শোবিজ অঙ্গনের অনেক তারকা শিল্পীরা তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন।

সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে নাম লেখান রোদেলা জান্নাত। তার অভিষেক চলচ্চিত্র ‘শাহেনশাহ’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনীর সঙ্গে রোদেলার প্রেমের গুঞ্জন উঠেছিল। যদিও তা গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল।  

চট্টগ্রামের ছেলে সুজন। ১৯৯৭ সালে কেপেসকো শো-তে র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তার যাত্রা শুরু। বিবি রাসেল ও ইমদাদুল হকের মতো ব্যক্তিদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। এছাড়া একাধিক টেলিফিল্ম, বিলবোর্ড বিজ্ঞাপনসহ ৫০০ ফ্যাশন শো ও ৩৫টির অধিক টিভি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। নাম লিখিয়েছেন ঢাকাই চলচ্চিত্রে। শুধু তাই নয়, একটি আইরিশ চলচ্চিত্রেও অভিনয় করেছেন সুজন।

Add