ঢাকা    শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৪১৯৯৪৪৪২ ৩১১৮৭২৩১ ১১৪২৭৪৪
বাংলাদেশ ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭

মরীচিকায় যুক্ত হচ্ছেন নিশো

মোঃ আল-আমীন

প্রকাশিত: ১৪:৫৯, ৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:১৪, ৫ অক্টোবর ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

ঐশী নামের বখে যাওয়া মেয়ের হাতে ২০১৩ সালের ১৪ আগস্ট পুলিশ কর্মকর্তা বাবা আর মা খুন হওয়ার ঘটনা সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করেছিল। ঐশীর মনস্তাত্ত্বিক বিষয় নিয়ে তখন থেকেই অনেক আলোচনা ও বিশ্লেষণ হয়েছে। সেই সত্য ঘটনা অবলম্বন করেই ক্রাইম থ্রিলার ‘আগস্ট ১৪’ নির্মাণ করে আলোচনায় এসেছেন ‘ছুঁয়ে দিলেন মন’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন।

সেই ধারাবাহিকতায় আবারও সত্য ঘটনা অবলম্বনে তিনি নির্মাণ করছেন নতুন ক্রাইম থ্রিলার ‘মরীচিকা’। একাধিক ঘনিষ্ট সূত্রে জানা যায়, এই ওয়েব সিরিজটি নির্মিত হচ্ছে ১৮ বছর আগে ঘটে যাওয়া মডেল সৈয়দা তানিয়া মাহবুব তিন্নি হত্যাকাণ্ড নিয়ে। গেল কয়েকদিন ধরেই রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির চিত্রায়ন হচ্ছে বলে জানা যায়।

সিরিজটি সম্পর্কে এখনও কেউ মুখ খুলতে না চাইলেও জানা যায়, এতে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, ফারজানা রিক্তা, ফারহান আহমেদ জোভান ও মাহিয়া মাহি। এখানে সিয়ামের সঙ্গে জুটি বেঁধেছেন রিক্তা; আর জোভানের সঙ্গে মাহি। এরমধ্যে সিয়াম ও রিক্তা শুটিংয়ে অংশ নিলেও জোভান-মাহি দুয়েকদিনের মধ্যেই শুটিংয়ে অংশ নেবেন বলে ঘনিষ্ট সূত্রে জানা যায়।

তবে সিরিজটিতে এবার চমক হিসেবে যুক্ত হচ্ছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বাংলাদেশ জার্নালকে একাধিক ঘনিষ্ট সূত্র নিশ্চিত করেছে যে, সিরিজটিতে আজ সোমবার থেকেই নিশোর অংশ নেওয়ার কথা রয়েছে। তবে গতানুগতিক নায়ক নয়, এখানে গল্পের ভিলেন হিসেবে দেখা যাবে নিশোকে। গল্পে মাস্টার মাইন্ড ও সাইলেন্ট কিলার এই অভিনেতা।

এই বিষয়ে জানতে শিহাব শাহীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কাজটি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আর কিছুদিন সময় গেলে প্রযোজনা সংস্থা আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাবেন।

বিগ বাজেটের ‘মরীচিকা’ ওয়েব সিরিজটি খুব শিগগিরই ওটিটি প্লাটফর্ম ‘চড়কি’ তে মুক্তি পাবে বলে জানা যায়।

Add