ঢাকা    বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৩১৫০৫৩২৯ ২৩১৩২৫৭২ ৯৬৯৭৭১
বাংলাদেশ ৩৫২১৭৮ ২৬০৩৯০ ৫০০৭

মানুষ খাবার পায় না আর আপনি রান্নার ভিডিও পোস্ট করছেন?

প্রকাশিত: ২৩:২২, ১৩ এপ্রিল ২০২০   আপডেট: ২৩:২৫, ১৩ এপ্রিল ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

‘মানুষ খাবার পাচ্ছে না, আর আপনি রান্নার ভিডিও পোস্ট করছেন? এই বিপদে জনগণ আপনাকে পাশে চায়, রান্না করতে দেখতে চায় না! হয় জনগণের পাশে দাঁড়ান নাহলে সার্কাস বন্ধ করুন।’—টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন এক ব্যক্তি।

কয়েকদিন আগে নুসরাত তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, নিজেই কেক তৈরি করছেন তিনি। আর এ ভিডিওর কমেন্টস বক্সে এ নিয়ে চলছে বিতর্ক।

ভারতে দ্বিতীয় দফায় লকডাউনের সময় বৃদ্ধি করা হয়েছে। এতে করে বেকার সময় পার করছেন মানুষ। বিশেষ করে স্বল্প আয়ের মানুষগুলো চরম বিপাকে পড়েছেন। এ পরিস্থিতিতে দায়িত্বশীল সাংসদের এহেন কর্মে বেজায় চটেছেন কলকাতার সাধারণ মানুষ।

এক ব্যক্তি মন্তব্যে লিখেছেন, ‘লকডাউনে যখন দিন আনে দিন খায় মানুষের রোজগারের পথ বন্ধ, বাড়িতে তাদের খাবার নেই, কেউ বা হয়তো পেটে খিদে নিয়েই ঘুমোতে যাচ্ছে, এমন সংকটকালীন পরিস্থিতিতে আপনি কীভাবে জনপ্রতিনিধি হিসেবে একের পর এক রান্নার ভিডিও পোস্ট করে চলেছেন?’

যদিও বরাবরের মতো নুসরাত এবারো কোনো মন্তব্য করেননি। তবে কয়েক দিন আগে ফেসবুক লাইভে এক প্রশ্নের উত্তরে এ সাংসদ জানিয়েছিলেন—মানুষের সেবায় কাজ করলে তা সবসময়ে চোখে আঙুল দিয়ে দেখাতে তিনি পছন্দ করেন না।

 

Add