ঢাকা    বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৩১৭৭১৪১১ ২৩৩৮৬৭১৪ ৯৭৫৩১০
বাংলাদেশ ৩৫২১৭৮ ২৬০৩৯০ ৫০০৭

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে হৃত্বিক রোশান!

প্রকাশিত: ১৪:২৩, ১৭ সেপ্টেম্বর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে ক্রীড়াক্ষেত্রে সাফল্য পাওয়া ব্যক্তিত্বদের নিয়ে বায়োপিক তৈরি করা স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে বলিউডে এটি নতুন একটি ধারা হিসেবেই প্রতিষ্ঠিত হয়ে গেছে। ক্রিকেটারদের মাঝে মহেন্দ্র সিং ধোনি ও শচীন টেন্ডুলকারের বায়োপিক সবার প্রশংসা পেয়েছে। এবার গুঞ্জন উঠেছে, তৈরি হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। সেখানে তার চরিত্রে অভিনয় করতে পারেন বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশান। 

চলতি বছরের শুরু দিকে এক সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, তিনি তার বায়োপিকে হৃত্বিককে দেখতে চান। মূলত তখন থেকেই গুঞ্জন শুরু হয়। অবশ্য এরপর থেকে বরাবরই এই প্রসঙ্গ এড়িয়ে গেছেন মহারাজ। সম্প্রতি ফের গুঞ্জন উঠেছে, বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর নাকি সৌরভের বায়োপিক তৈরি করার উদ্যোগ নিয়েছেন। অবশ্য এ ব্যাপারে সৌরভ এখনো কিছুই বলেননি। 

সৌরভের বায়োপিক তৈরির খবর ছড়িয়ে পড়ার পর থেকেই প্রকাশ্যে আসছে হৃত্বিকের নাম। তার ভক্তরা বলছেন, সৌরভের চরিত্রে মানানসই হবেন হৃত্বিক। সেই প্রসঙ্গ আবার উসকে দিয়েছেন নেহা ধুপিয়া। এই অভিনেত্রীর জনপ্রিয় শো- 'নো ফিলটার নেহা'- তে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন সাবেক ভারত অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সেখানেই উঠে আসে বায়োপিক এবং হৃত্বিক রোশন প্রসঙ্গ।

সৌরভকে এ ব্যাপারে নেহা বলেন, আপনার বায়োপিকের জন্য হৃত্বিক রোশন তো বেশ ভালই পছন্দ? তার কথার জবাবে সৌরভ বলেন, পছন্দ বটে। কিন্তু হৃত্বিককে তো সবার আগে আমার মত বডি বানাতে হবে! বিসিসিআই প্রেসিডেন্টের এই মন্তব্যে হেসে গড়াগড়ি খান নেহা। তবে মহারাজের মজার জবাব নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে।

বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আছেন সৌরভ গাঙ্গুলি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রস্তুতি খতিয়ে দেখতে দিন দশেক আগেই মরু শহরে পৌঁছে গেছেন তিনি। ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ করে এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন মহারাজ। সুষ্ঠুভাবে আইপিএল সম্পন্ন করতে বেশ তৎপর বিসিসিআই প্রেসিডেন্ট। 

Add