ঢাকা    মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

coronavirus
আক্রান্ত সুস্থ মৃত
বিশ্বব্যাপী ৩১২৫৯৭৮০ ২২৮৪৩৬১৮ ৯৬৫৩২৮
বাংলাদেশ ৩৫০৭২১ ২৫৮৭১৭ ৪৯৭৯

৪ বছর পরে আবার দেখা হবে, ইনশাল্লাহ

প্রকাশিত: ১৭:১৪, ১ মার্চ ২০২০   আপডেট: ১৭:২৪, ১ মার্চ ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যে বছর ফেব্রুয়ারি মাসে ২৯ দিন থাকে, সে বছরটাকেই লিপইয়ার বা অধিবর্ষ বলা হয়। এবারের ফেব্রুয়ারি ছিল ২৯ দিনের। চার বছর পরপর এমন দিন আসে। তাই অনেকেই দিনটি বিশেষভাবে উদযাপন করেন। ব্যতিক্রম নন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীও।

শুধু চলচ্চিত্রই নয়, তারকাদের পোশাক, ফ্যাশন-সেন্স, ব্যক্তিগত জীবন, সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা—সবকিছু নিয়েই ভক্তদের আগ্রহ। তাই তাঁদের যেকোনো পোস্ট ভক্তরা দ্রুত লুফে নেন। আর তিনি যদি বুবলী হন তো কথাই নেই।

গত রাতে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি আদুরে ছবি শেয়ার করেন শবনম বুবলী। বলা যায়, এটি তাঁর ‘লিপইয়ার পোস্ট’। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘হ্যালো #লিপইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে, ইনশাআল্লাহ।’ হাসির ইমোকনও যুক্ত করেন তিনি। এ সময় বুবলী টি-শার্ট পরিহিত ছিলেন।

বুবলীকে সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবিতে দেখা যায়। এতে তিনি জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বাঁধেন। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পায়।

‘বীর’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, নানা শাহ, জ্যাকি আলমগীর, কমল, কাবিলাসহ অনেকে। এর আগে শাকিব খানের এস কে ফিল্মস থেকে ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি ছবি মুক্তি পায়। ছবি দুটি ব্যবসায়িক সফলতাও পেয়েছে। ‘বীর’ শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠানের তৃতীয় ছবি।

Add