AllBanglaNews24

প্রকাশিত: ২১:৩৫, ২০ এপ্রিল ২০২০
আপডেট: ২১:৩৭, ২০ এপ্রিল ২০২০

স্বাস্থ্যমন্ত্রীকে নিয়ে কুটুক্তি, প্রতিবাদ করলেন সাটুরিয়ার ইউপি চেয়ারম্যানগণ

স্বাস্থ্যমন্ত্রীকে নিয়ে কুটুক্তি, প্রতিবাদ করলেন সাটুরিয়ার ইউপি চেয়ারম্যানগণ

ছবি: সংগৃহীত

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ জানালেন মানিকগঞ্জের সাটুরিয়া ইউপি চেয়ারম্যানগণ।

সোমবার দুপুরে সাটুরিয়া উপজেলা পরিষদ চত্তরে স্থানীয় সাংবাদিকদের নিকট একটি লিখিত প্রতিবাদ জানান উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যানগণ।

এসময় উপস্থিত ছিলেন, ফকুরহাটি ইউপি চেয়ারম্যান মো. আফাজ উদ্দিন মাষ্টার, ধানকোড়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রওফ, বালিয়াটী ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন, হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খান জ্যোতি, দরগ্রাম ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন মাষ্টার, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টু, দিঘুলিয়া ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, বরাইদ ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশিদ তিল্লি ইউপি চেয়ারম্যান মো. মুরছালিন বাবু।

এসময় ইউপি চেয়ারম্যান সাংবাদিকদের লিখিত বক্তব্যে জানান, গণপ্রজান্ত্রী বাংলাশে সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব জাহিদ মালেক স্বপন এমপি মহোদয়ের বিরুদ্বে কতিপয় পত্রিকায় মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কুটুক্তি করে জনগণকে বিভ্রান্ত করছে। আমরা সাটুরিয়া উপজেলার ৯জন ইউপি চেয়ারম্যান এই ধরনের মিথ্যা সংবাদ ও ফেসবুকে কটুক্তি করার প্রতিবাদ জানাই এবং জনগণকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরুধ করছি।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৪৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩৯ বিকেল
মাগরিব ৬:৫১ সন্ধ্যা
ইশা ৮:১৮ রাত

ঢাকা, বুধবার ২৩ জুন ২০২১

সর্বশেষ