AllBanglaNews24

বালিয়াটীতে করোনা পজেটিভ রোগী নিখোঁজ

প্রকাশিত: ১৮:১৮, ১১ মে ২০২০
আপডেট: ১৮:১৯, ১১ মে ২০২০
বালিয়াটীতে করোনা পজেটিভ রোগী নিখোঁজ

ছবিঃ সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক করেনা রোগী সনাক্ত হওয়ার পর নিখোঁজ রয়েছে। রোগীর বাড়ি জেলার সাটুরিয়া উপজেলার খলিলাবাদ গ্রামে। সে ঢাকায় একটি ফলের দোকানে কাজ করত। গত শনিবার ঢাকা থেকে নিজ বাড়িতে আসে।

বিষয়টি সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম নিশ্চিত করেছেন।

সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ বলেন,  করোনা রোগীর নমুনা সংগ্রহ করে গতকাল রবিবার পরীক্ষার জন্য সাভারে পাঠানো হয়। সোমবার সকালে তার পজেটিভ আসে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মতিয়ার রহমান মিঞা বলেন, ঘটনা সংগে উপজেলা নির্বাহী অফিসার আশরফুল আলম, স্বাস্থ্য কর্মকর্তাসহ আমরা ফোর্স নিয়ে করেনা রোগীর বাড়ি যাই। বাড়িতে তাকে পাওয় যায়নি। তার বাড়ি লকডাউন করি।

বালিয়াটী ইউনিয়ন চেয়ারম্যান মো. রুহুল আমিন বলেন, সোমবার রোগীর বাড়িতে গিয়ে শুনি সে পাশের গ্রাম মুন্সিচড় গ্রামে আত্বীয় বাড়ি গেছেন এবং সেখানেই অবস্থান করছেন। পরে ঐ গ্রামে গিয়ে দেখি সে পালিয়েছে। পরে আমরা  তার সংস্পর্সে আসা লুৎফর রহমান ভিসার বাড়ি লক ডাউন করি।

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম বলেন, করেনা রোগী সনাক্ত হওয়ার ঘটনায় পরেই রোগী অবস্থান করছেন ২ টি বাড়িতে গিয়ে তাকে খুজেঁ পাওয়া যায়নি। আমরা বিভিন্ন লোক মারফত ও প্রযুক্তির মাধ্যমে খোজার চেষ্টা করছি।

সাটুরিয়া থানার ওসি তদন্ত আবুল কালাম বলেন, সোমবার দুপুর আড়াই টা পর্যন্ত করেনা রোগীকে একাধিক ষ্পটে খোজে পাওয়া যায়নি।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:২৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩০ বিকেল
মাগরিব ৬:২৩ সন্ধ্যা
ইশা ৭:৩৮ রাত

ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়