AllBanglaNews24

প্রকাশিত: ১৫:৩২, ১৩ মে ২০২০

মানিকগঞ্জে আইসোলেশনে থাকা ব্যক্তির মৃত্যু

মানিকগঞ্জে আইসোলেশনে থাকা ব্যক্তির মৃত্যু

ছবি : সংগৃহীত

মানিকগঞ্জ জেলা হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ৬৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন।

বুধবার (১৩ মে) সকালে তার মৃত্যু হয়। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মানিকগঞ্জ সদর উপজেলার বংখুরী গ্রামের ওই ব্যক্তি দীর্ধদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় তিনি জ্বর ও উচ্চরক্তচাপ নিয়ে হাসপাতালে আসেন। জরুরি বিভাগের চিকিৎসক তাকে পর্যবেক্ষণের পর আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। এরপর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়।

মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির মরদেহ ধর্মীয় ও সরকারিবিধি অনুযায়ী দাফন করা হবে। ওই ব্যক্তির বাড়ি লকডাউনসহ পরিবারের সকলের শরীরের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হবে।

এদিকে, নরসিংদী থেকে করোনার উপসর্গ নিয়ে এসে সোমবার (১১ মে) মারা যাওয়া মানিকগঞ্জ সদর উপজেলার ইটভাটার শ্রমিকের দেহে করোনার সংক্রমণ ছিল না। জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলায় এ পর্যন্ত আটজন করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন। এর মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় চারজন, ঘিওরে দুইজন, হরিরামপুরে দুইজন ও সাটুরিয়া উপজেলায় দুইজন। ইতোপূর্বে মারা যাওয়া সাতজনের কেউ করোনায় আক্রান্ত ছিলেন না বলেন জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

Fatal error: Uncaught Error: Call to undefined function curl_init() in /home/allbanglanews24/public_html/details.php:477 Stack trace: #0 {main} thrown in /home/allbanglanews24/public_html/details.php on line 477