AllBanglaNews24

প্রকাশিত: ১৫:০৬, ১৪ মে ২০২০
আপডেট: ২২:৪১, ১৪ মে ২০২০

সাটুরিয়ায় একদিনে ২ জন করোনা রোগী সনাক্ত

সাটুরিয়ায় একদিনে ২ জন করোনা রোগী সনাক্ত

ছবি- সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়া গেল ২৪ ঘন্টায় হাসপাতালের বাবুর্চিসহ ২ জন করেনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে সাটুরিয়া উপজেলায় ৪ জন করোনা রোগী সনাক্ত হল।

বৃহস্পিতিবার দুপুরে বিষয়টি সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ নিশ্চিত করেছেন।

করোনা রোগে আক্রান্তরা হলেন, একজন সাটুরিয়া হাসপাতালের বাবুর্চি তার বাড়ি দড়গ্রাম ইউনিয়নের সাফুল্লি গ্রামে। অপরজন একই ইউনিয়নের পশ্চিম কুষ্টিয়া গ্রামের।

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম বলেন, বাবুর্চি কয়েকদিন ধরে ঠান্ডা, জর শ্বাসকষ্টে ভোগছিলেন। অপরজন দুই দিন আগে  ঢাকার মোহাম্মদপুর থেকে করেনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে আসেন। দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বুধবার সাভার পাঠানো হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের দুজনের করোনা পজিটিভ আসে।

প্রতিদিন সাটুরিয়া হাসপাতালে নমুনা সংগ্রহ করা হচ্ছে। রোগীদের খাবার বিতরণ কিংবা অন্য কোন সময় সাটুরিয়া হাসাপাতালের বাবুর্চি করোনায় আক্রান্ত হতে পারে ধারানা করা হচ্ছে। বাবুর্চিকে সাটুরিয়া হাসপতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ বলেন, পশ্চিম কুষ্টিয়া গ্রামের করেনা রোগীকে তার নিজ বাড়িতেই চিকিৎসা দেওয়া হবে। তার বাড়িসহ বাবুর্চি বাড়িও লক ডাউন করা হয়েছে।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

Fatal error: Uncaught Error: Call to undefined function curl_init() in /home/allbanglanews24/public_html/details.php:477 Stack trace: #0 {main} thrown in /home/allbanglanews24/public_html/details.php on line 477