AllBanglaNews24

প্রকাশিত: ১৭:৩৬, ৬ অক্টোবর ২০২০
আপডেট: ১৭:৪৩, ৬ অক্টোবর ২০২০

প্রবাসী স্বামী দেশে ফিরতেই লাশ হলো সুন্দরী স্ত্রী

প্রবাসী স্বামী দেশে ফিরতেই লাশ হলো সুন্দরী স্ত্রী

সুরাইয়া পারভীন লাকী

পাবনার চাটমোহরে সুরাইয়া পারভীন লাকী নামে এক প্রবাসীর সুন্দরী স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার গুনাইগাছা ইউপির চরমথুরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। চার দিন আগে ওই গৃহবধূর স্বামী প্রবাস থেকে দেশে ফেরেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় তার স্বামী ওই গ্রামের সৌদি প্রবাসী আশরাফ আলীকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

এলাকাবাসী জানান, প্রায় বছর দশেক আগে সুরাইয়া পারভীন লাকীর সঙ্গে আশরাফ আলীর বিয়ে হয়। এর কিছুদিনের মাথায় আশরাফ সৌদি আরবে পাড়ি জমান। তাদের ঘরে ৯ বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে।

চার দিন আগে আশরাফ আলী সৌদি থেকে দেশে ফেরেন। স্বামী দেশে ফেরার পর সুরাইয়া পারভীন চাকরি করে নিজে স্বাবলম্বী হওয়ার কথা জানান। কিন্তু স্বামী চাকরি করতে দেবেন না জানালে বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

পরে শনিবার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে সুরাইয়া পারভীন লাকীর দাফনের ব্যবস্থা করে শ্বশুরবাড়ির লোকজন। পরে খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে সুরাইয়া পারভীনের গলায় কালো দাগ দেখতে পান। পরে মৃত্যুর বিষয়টি সন্দেহজনক হওয়ায় পুলিশে খবর দেন স্বজনরা।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরাইয়া পারভীনের লাশ উদ্ধার করে। এ সময় তার স্বামী আশরাফ আলীকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশের জিজ্ঞসাবাদে আশরাফ আলী জানান, পারিবারিক কলহের কারণে স্ত্রী (সুরাইয়া পারভীন) বাথরুমের ভেতরে রডের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে বাথরুমের রড ও গামছা সরিয়ে ফেলা হয়।

তার দেয়া তথ্যমতে গামছাটি উদ্ধার এবং আশরাফ আলীকে আটকের পর ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠায় পুলিশ।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, মৃত ওই নারীর পরিবারের কোনো অভিযোগ নেই। তবে মৃত্যুর বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া স্বামী আশরাফ আলীকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে হত্যার ঘটনা ঘটে থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

Fatal error: Uncaught Error: Call to undefined function curl_init() in /home/allbanglanews24/public_html/details.php:477 Stack trace: #0 {main} thrown in /home/allbanglanews24/public_html/details.php on line 477