AllBanglaNews24

আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে সেচ্ছাসেবকদের সম্মাননা দিলেন উপজেলা নির্বাহী অফিসার

মোঃ আল-আমীন

প্রকাশিত: ১৮:৩৮, ৫ ডিসেম্বর ২০২০
আপডেট: ১৯:৩৮, ৮ ডিসেম্বর ২০২০
আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে সেচ্ছাসেবকদের সম্মাননা  দিলেন উপজেলা নির্বাহী অফিসার

ছবি:মানিকগঞ্জ প্রতিনিধি

আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস ২০২০ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সেচ্ছাসেবকদের সংবর্ধনা অনুষ্ঠান সাটুরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ছবি : সংগৃহীত

উক্ত অনুষ্ঠানে সাটুরিয়া উপজেলা প্রশাসনের সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন  সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মামুনুর রশীদ, সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম এবং সাটুরিয়া উপজেলার শ্রেষ্ঠ ভলেন্টিয়ার হিসেবে নির্বাচিত ইঞ্জিনিয়ার জুবায়ের মাহমুদ, বক্তারা বলেন সামনের সকল চ্যালেন্জ একসাথে মোকাবেলা করতে হবে।

ছবি : সংগৃহীত

উপজেলার ১ম স্থান অর্জন করা ভলেন্টিয়ার জুবায়ের মাহমুদ বলেন যারা করোনা যুদ্ধা হিসেবে কাজ করছি তাদের সকলকে সম্মানিত করার জন্য সাটুরিয়া উপজেলা প্রশাসন এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি,তিনি আরও বলেন মুক্তিযুদ্ধের সময় সকলেই যেমন এক হয়ে কাজ করেছেন দেশের এই ক্লান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডাকে,মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন সাহেব এর নিদর্শনায়,উপজেলা প্রসাশনের আদেশক্রমে নোভেল করোনা ভাইরাস মোকাবিলা করতে, প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করতে প্রস্তুত ভলেন্টিয়াররা।

ছবি : সংগৃহীত

সাটুরিয়া উপজেলা ভলেন্টিয়ারদের মধ্যে দ্বিতীয় ও তৃতীয় পুরুষ্কার পেয়েছন ধানকোড়া ইউনিয়ন এর ওমায়ের হোসেন ও অনন্ত কুমার। এছাড়াও রেড জোন আওতাভুক্ত ৩ টি ইউনিয়ন হতে ১ম,২য়,৩য় তিন জনকে ৩ টি করে পুরুষ্কার প্রদান করেন।

ছবি : সংগৃহীত

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম বলেন আশা করছি বিগত দিনের মতো এখনো আপনারা কাজ করে যাবেন,কারন করোনা ভাইরাস সংক্রমণের মাত্রা শীতে বাড়ার আশঙ্কা রয়েছে,তিনি আরও বলেন ঐক্যবদ্ধ ভাবে সকলকে নিয়ে কাজ করে মানুষের মাঝে সচেতনতা গড়ে তোলার যে কাজ বিগত সময়ে করা হয়েছে তা অব্যাহত রাখতে হবে এবং মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে হবে, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলতে জনগন কে উদ্বুদ্ধ করতে হবে, করোনা ভাইরাস মোকাবিলা করতে সামনে যে সকল নির্দেশনা আসবে তা সকলে মিলে বাস্তবায়ন করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে ভলেন্টিয়ারদের প্রতি আহবান জানান।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়