AllBanglaNews24

রাশেদের বাচ্চা আমার পেটে, চিরকুট লিখে ফাঁস দিলো স্কুলছাত্রী

প্রকাশিত: ১৯:১৭, ১২ ডিসেম্বর ২০২০
আপডেট: ২২:২৫, ১৭ ডিসেম্বর ২০২০
রাশেদের বাচ্চা আমার পেটে, চিরকুট লিখে ফাঁস দিলো স্কুলছাত্রী

ছবি: সংগৃহীত

প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার শারীরিক সম্পর্কের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ৮ম শ্রেণির ছাত্রী বিথি। কিন্তু প্রেমিক রাশেদ তা অস্বীকার করলে তিন পৃষ্ঠার চিরকুট লিখে ফাঁস দেন বিথি। 

ঘটনাটি বৃহস্পতিবার রাতে শেরপুর সদর উপজেলার কুঠুরাকান্দা পশ্চিমপাড়া এলাকায় ঘটলেও শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। বিথির লাশ উদ্ধারের পর ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। 

চিরকুটে লেখা, রাশেদকে তুমি বাঁচতে দিও না আম্মু। রাশেদ আমাকে তিলে তিলে শেষ করে দিয়েছে। রাশেদের কারণে আমি আমার জীবন শেষ করে দিলাম। কারণ রাশেদের বাচ্চা আমার পেটে।

ছবি : সংগৃহীত

চিরকুটে আরও লেখা ছিল, মৌসুমি, মেঘলা, সাজেদা, আজাদ, খুশি, নিশি, শফিক, মোশারফ ও ময়নালের সহায়তায় তার ও রাশেদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এ অনৈতিক ঘটনা ঘটে। এছাড়াও রাশেদের কাকা তামজিদসহ তারা সবাই মিলে তার জীবন শেষ করে দিয়েছে। তাদেরকে ক্ষমা না করার জন্যও বলা হয়েছে ওই চিরকুটে।

ওসি আরো বলেন, রাতে আমাদের পুলিশ ওই স্কুলছাত্রীর লাশ তাদের বাড়ির একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এ সময় একটি চিরকুট পাওয়া যায়। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ সত্য হলে ব্যবস্থা নেয়া হবে।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৫ ভোর
যোহর ১২:১৪ দুপুর
আছর ৪:০৩ বিকেল
মাগরিব ৫:৪৩ সন্ধ্যা
ইশা ৬:৫৯ রাত

ঢাকা, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়