AllBanglaNews24

প্রকাশিত: ১৩:০৩, ৬ সেপ্টেম্বর ২০২১

বলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন মিম

বলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন মিম

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা মিম। ফিটনেস, গ্ল্যামার আর সৌন্দর্যে তিনি অনন্যা। সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, ভক্তদের মাতিয়ে রাখতে বেশ পটু এ নায়িকা। কিন্তু মিম ভক্তদের জন্য একটি মন খারাপের খবর হলো, বলিউডের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন তিনি!

শুনে অনেকের কাছে অবিশ্বাস্য লাগতে পারে। কিন্তু ঘটনা আসলেই সত্যি। বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের সিনেমার প্রস্তাব পেয়েছিলেন মিম। যিনি ‘মকবুল’, ‘হায়দার’, ‘ওমকারা’ ও ‘কামিনে’র মতো নন্দিত সিনেমা বানিয়েছেন। সেই বিখ্যাত পরিচালককেই কিনা ফিরিয়ে দিলেন তিনি।

মিম জানান, গত ঈদের আগে হঠাৎ একটি মেইল পান তিনি। সেখানে তাকে ‘খুফিয়া’ নামের একটি সিনেমায় কাজের প্রস্তাব দেওয়া হয়। যেটার নির্মাতা হিসেবে আছেন বিশাল ভরদ্বাজ। প্রস্তাব পেয়ে দারুণ খুশি হয়েছিলেন মিম। সব কিছু চূড়ান্ত হওয়ার অপেক্ষায় ছিলেন। কিন্তু ক’দিন পর যখন সিনেমার গল্প শোনেন, তখন আর কাজটি করার আগ্রহ পাননি। সেজন্য ফিরিয়ে দেন।

কিন্তু কী ছিল সেই গল্পে? মিম বলেন, ‘গল্পটি পড়ার পর দেখি, এটা পলিটিক্যাল জনরার গল্প। এখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সবকিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও একই মত দেন। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিই।’

বলিউডে কাজের সুযোগ পেয়েও সেটা করতে না পারার জন্য একটা দুঃখবোধ রয়েছে মিমের মনে। তবে তিনি আশাবাদী, ভবিষ্যতে আরও ভালো কোনো সুযোগ পেয়ে যাবেন।

এদিকে মিম বর্তমানে ব্যস্ত আছেন ‘অন্তর্জাল’ নামের একটি সিনেমার কাজে। এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। সিনেমাটিতে তার সঙ্গে আছেন সিয়াম আহমেদ, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামালের মতো তরুণ তারকারা।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৪৬ ভোর
যোহর ১১:৪৬ দুপুর
আছর ৩:৪৮ বিকেল
মাগরিব ৫:২৮ সন্ধ্যা
ইশা ৬:৪২ রাত

ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১

সর্বশেষ