AllBanglaNews24

ফারুকীর প্রথম ওয়েব সিরিজে তাসনিয়া ফারিণ

প্রকাশিত: ১৫:৫৩, ৩ মার্চ ২০২১
ফারুকীর প্রথম ওয়েব সিরিজে তাসনিয়া ফারিণ

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক অঙ্গনে বাংলা সিনেমার অন্যতম প্রতিনিধি মোস্তফা সরওয়ার ফারুকী। সম্প্রতি তার নির্মিত 'ডুব' সিনেমাটি মু্ক্তি পেয়েছে নেটফ্লিক্সে। এবার এই নির্মাতা ঘোষণা দিয়েছেন ভারতীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করবেন তিনি। নাম ও বিষয় স্পষ্ট না করলেও অনুমান করা যায়, সিরিজটির নাম হবে ‘নতুন প্রেমের তরী’। ইতোমধ্যে নির্মাণের আয়োজন শেষ। এর দৃশ্য ধারণের জন্য যুক্তরাষ্ট্র থেকে ডিওপি  নিয়ে এসেছেন জনপ্রিয় এ নির্মাতা।

ওয়েব সিরিজটিতে কারা অভিনয় করছেন এ বিষয়ে এখন কিছু খোলাসা করেননি ফারুকী। এর আগে সমকালকে ফারুকী বলেন, শিল্পী নির্বাচন চলছে। সব ঠিক হয়ে এলে আনুষ্ঠানিকভাবেই সবার নাম জানানো হবে। 

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে ফারুকীর এই ওয়েব সিরিজে নায়িকা হিসেবে অভিনয় করছেন টিভি নাটকের এই সময়ের পরিচিত মুখ তাসনিয়া ফারিণ। তবে ফারুকী ও ফারিণ এ বিষয়ে মুখ না খুললেও নির্ভরযোগ্য সূ্ত্রের বরাতে নিশ্চিত হওয়া গেছে বিষয়টি। 

অভিনেতা-অভিনেত্রী নিয়ে ইতোমধ্যে ফারুকী শুটিংও শুরু করেছেন বলে জানা গেছে একাধিক সূত্রের বরাতে। আরও অভিনয়ের কথা রয়েছে বরেণ্য অভিনেতা আফজাল হোসেনেরও। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না আসা পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে। ফারুকীর কাজে শিল্পী নির্বাচনে বরবারই চমক থাকে। নতুন প্লাটফর্মে নতুন ধারার কাজে এবার ফারুকী শিল্পী নির্বাচনে কি চমক দেন সেটাই এখন দেখার বিষয়। 

এদিকে কিছুদিন আগে খবর ছড়ায় ফারুকীর ওয়েব সিরিজে অপি করিম অভিনয় করছেন। বিষয়টি নিয়ে ফারুকীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'অপি করিম আমার ওয়েব সিরিজে অভিনয় করছে না বা তার অভিনয় করা নিয়ে কোনো কথাও হয়নি।'

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:২৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩০ বিকেল
মাগরিব ৬:২৩ সন্ধ্যা
ইশা ৭:৩৮ রাত

ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়