AllBanglaNews24

প্রকাশিত: ২০:১০, ১৭ জুলাই ২০২১

ঈদের দিন দেখা যাবে ইউটিউমার

ঈদের দিন দেখা যাবে ইউটিউমার

ছবি : সংগৃহীত

নির্মাতা আদনান আল রাজীব মূলত বিজ্ঞাপন বানান। তবে টিভি ফিকশনেও জুড়ি নেই তাঁর। এর আগে তাঁর বানানো কয়েকটি টেলিফিল্ম সাড়া ফেলেছিল। এ প্রজন্মের প্রশংসিত এই নির্মাতা এবার আসছেন তাঁর প্রথম ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’ নিয়ে।

নির্মাতা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার কিছু বিতর্কিত বিষয় নিয়েই নির্মিত হয়েছে ‘ইউটিউমার’। অন্তর্জালে কেউ রাতারাতি হয়ে উঠতে পারে তারকা, আবার মুহূর্তেই নেমে যেতে পারে জনপ্রিয়তার তলানিতে। সেই বার্তাই দেওয়া হচ্ছে ওয়েব ফিল্মটিতে। ভার্চুয়াল জগৎ ঘিরে এ সময়ে যত উন্মাদনা, উত্তেজনা আর হুজুগ, সেসব নিয়েই ‘ইউটিউমার’ -এর গল্প। তবে নির্মাণ ও গল্প বলার কৌশলে থাকছে ভিন্নতা।

‘ইউটিউমার’-এর মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ ও সংগীত পরিচালক প্রীতম হাসান। এ ছাড়াও আছেন শরাফ আহমেদ জীবন, তৌহিদ আফ্রিদি, সালমান মুক্তাদির, তাহসিনেশন, গাউসুল আলম শাওনসহ অনেকেই।

নির্মাতা আদনান আল রাজীব বলেছেন, ‘মানুষের শরীরে যেমন টিউমার হলে কেটে ফেলে দিতে হয়। তেমনি প্রত্যেকটি ক্ষেত্রে এই বিষয়টা চলে আসে। ইউটিউবে এমন অনেকেই কনটেন্ট বানিয়ে রাতারাতি বিখ্যাত হয়েছেন, যাঁদের কাজ সমাজে নেতিবাচক প্রভাব ফেলে। তাঁদেরই বলা হয়েছে ইউটিউমার।’

গতকাল এ ওয়েব ফিল্মের ট্রেলার মুক্তি পেয়েছে। ঈদের দিন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে দেখা যাবে এটি।

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ