AllBanglaNews24

প্রকাশিত: ১৮:১৪, ৪ আগস্ট ২০২১

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব

ছবি : সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। বুধবার বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নেয়। র‌্যাব জানিয়েছে, সুনির্দিষ্ট কিছু তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে বুধবার দুপুরে খানিকটা উদভ্রান্ত ভঙ্গিতে ফেসবুক লাইভে এসেছিলেন চিত্রনায়িকা পরীমনি। সেই লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় ঢুকতে চাইছেন, তা নিশ্চিত নন তিনি।

বুধবার বিকেলে র‌্যাবের শীর্ষপর্যায়ের কয়েকজন কর্মকর্তা পরীমনির বনানীর বাসায় প্রবেশ করেন। তবে উপস্থিত সাংবাদিকদের তারা সেই সময় কিছু জানাননি।

উত্তরা বোট ক্লাবের কাণ্ডের পর পরীমনি সংবাদের শিরোনামে আসেন। সম্প্রতি রাজধানীতে মডেল পিয়াসা ও মৌকে আটক করা হয়েছে। তারা এখন পুলিশের রিমাণ্ডে। চলছে জিজ্ঞাসাবাদ। বেরিয়ে আসছে নানা কেলেঙ্কারির তথ্য। সেই সূত্রে পরীমনির বাসায় র‌্যাবের এই অভিযান চালানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।   

এর আগে বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে পরীমনি বলেন, ‘সাদা পোশাকের বেশ কজন ব‌্যক্তি প্রথমে আমাদের বাসার প্রধান গেট দিয়ে ভেতরে ঢুকতে চান। তারা কারা জানতে চাইলে বলেন, ‘আমরা পুলিশ।’ পরে তারা গেট ভেঙে ভেতরে ঢুকে আমার ফ্ল‌্যাটের সামনে এসে দরজা খুলতে বলেন। ভয় পেয়ে বনানী থানায় ফোন করেছি।  আমি আমার জীবন নিয়ে খুব শঙ্কিত।’

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৩২ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ৪:১৭ বিকেল
মাগরিব ৬:০৩ সন্ধ্যা
ইশা ৭:১৬ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

সর্বশেষ