AllBanglaNews24

প্রকাশিত: ২০:২১, ৬ আগস্ট ২০২১
আপডেট: ২০:২৯, ৬ আগস্ট ২০২১

পান্থপথ মোড় থেকে চয়নিকা চৌধুরী আটক

পান্থপথ মোড় থেকে চয়নিকা চৌধুরী আটক

ছবি : সংগৃহীত

নির্মাতা চয়নিকা চৌধুরীকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় তাকে আটক করা হয়।

আটকের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পরীমনিকাণ্ডে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গেছে। সন্ধ্যায় ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. ইফতেখারুজ্জামান রাইজিংবিডিকে বলেন, আমি শুনেছি চয়নিকা চৌধুরী আটক হয়েছেন। তবে ডিবি পুলিশের কোন দল আটক করেছে তাৎক্ষণিকভাবে তিনি বলতে পারেননি।

উল্লেখ্য, চয়নিকা চৌধুরী বাংলাদেশের আলোচিত টিভি নাট্যপরিচালক। ২০০১ সালে ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে তিনি পরিচালনায় যুক্ত হন। সম্প্রতি তিনি ‘বিশ্ব সুন্দরী’ চলচ্চিত্র নির্মাণ করেন। এই সিনেমার প্রধান চরিত্রে ছিলেন পরীমনি। এই সিনেমায় কাজ করতে গিয়ে দুজন ঘনিষ্ঠ হন। বোট ক্লাব কাণ্ডে পরীমনি ফেসবুক লাইভে এলে সে সময় চয়নিকা তার পাশেই ছিলেন। চয়নিকাকে পরীমনি ‘মা’ সম্বোধন করতেন।

বুধবার (৪ আগস্ট) দুপুরের পর রাজধানীর বনানীতে পরীমনির বাসায় র‍্যাবের অভিযানের শুরুতে পরীমনি ফেইসবুক লাইভে এসে সহযোগিতা চান। যদিও সেদিন তার বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে র‍্যাব তাকে আটক করে। এ সময় চয়নিকাকে পরীমনির পাশে দেখা যায়নি। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হয়। এ দিন পরীমনির বাসা থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়।

পরদিন পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হলে মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়। এরপরই আটক হলেন চয়নিকা চৌধুরী। 

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৩২ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ৪:১৭ বিকেল
মাগরিব ৬:০৩ সন্ধ্যা
ইশা ৭:১৬ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

সর্বশেষ