AllBanglaNews24

প্রকাশিত: ১৫:৫৭, ২৬ অক্টোবর ২০২১

দ্বিতীয় পুরুষ সিনেমায় মোশাররফ করিম-জিৎ

দ্বিতীয় পুরুষ সিনেমায় মোশাররফ করিম-জিৎ

সংগৃহীত

বাংলাদেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিম। ছোট পর্দা হোক কিংবা সিনেমা, সবখানেই তার দাপুটে বিচরণ। খ্যাতিমান এই অভিনেতা নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আর চমকপ্রদ খবর হলো, সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ।

নতুন এই সিনেমার নাম ‘দ্বিতীয় পুরুষ’। এটি নির্মাণ করবেন সঞ্জয় সমাদ্দার। যদিও নির্মাতা তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর কাজ এখনো শুরুই করতে পারেননি। তবে এরই মধ্যে নতুন সিনেমার প্রস্তুতি গুছিয়ে নিচ্ছেন।

গণমাধ্যমের কাছে সঞ্জয় সমাদ্দার জানান, মোশাররফ করিম ও জিতের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে নিয়েছেন তিনি। দু’জনেই গল্প পছন্দ করছেন। কয়েক দিনের মধ্যেই তাদেরকে চূড়ান্ত করা হবে।

আগামী নভেম্বরে সঞ্জয় তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর শুটিং করবেন। সেটা শেষ করে নতুন বছরের জানুয়ারিতে ‘দ্বিতীয় পুরুষ’ মিশনে নামবেন। মোশাররফ করিম ও জিৎ দু’জনকেই তিনি সিনেমাটিতে যুক্ত করতে চাইছেন। তবে ব্যাটে-বলে মিলে সেটার বাস্তবায়ন হয় কিনা, সেটা দেখার জন্য আপাতত অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, জিতকে সর্বশেষ দেখা গেছে গত দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাওয়া ‘বাজি’ সিনেমায়। যেখানে তার নায়িকা ছিলেন মিমি চক্রবর্তী। ভারতের পাশাপাশি সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পেয়েছে। সম্প্রতি তিনি নতুন আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। নাম ‘রাবণ’। এখানে তিনি খল চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে মোশাররফ করিম নাটকের পর্দায় নিয়মিত। এছাড়া গত ফেব্রুয়ারিতে তার অভিনীত ‘ডিকশনারি’ সিনেমাটি মুক্তি পায়। যেটি মূলত কলকাতার সিনেমা ছিল। এতে তার সহশিল্পী ছিলেন আবির চ্যাটার্জি ও নুসরাত জাহান।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:০৫ ভোর
যোহর ১১:৫১ দুপুর
আছর ৩:৩৫ বিকেল
মাগরিব ৫:১৪ সন্ধ্যা
ইশা ৬:৩২ রাত

ঢাকা, মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়