AllBanglaNews24

প্রকাশিত: ১৮:০৮, ৩০ অক্টোবর ২০২১

নুসরাত ফারিয়ার বিয়ে করার সময় নেই

নুসরাত ফারিয়ার বিয়ে করার সময় নেই

সংগৃহীত

ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বিয়ে করার সময় নেই। শুক্রবার (২৯ অক্টোবর) রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধন অনুষ্ঠানে লেহেঙ্গা ও ব্রাইডাল সাজে তিনি দর্শকদের সামনে এসে এ কথা জানান তিনি। সাংবদিকরা বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। দ্যাটস ক্লিয়ার (এটা পরিস্কার)! বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই। প্যান্ডামিকের জন্য দুই বছরের মতো পিছিয়ে গিয়েছি। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে৷ তাই আপাতত বিয়ে করছি না।’

সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলাতেই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন নুসরাত ফারিয়া। তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও সাফল্য পেয়েছেন। প্রায় দেড় বছর আগে বাগদান সারলেও বিয়ের পিঁড়িতে বসেননি নুসরাত ফারিয়া। কবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন, জানতে চাইলে নুসরাত ফারিয়া তার বিয়ে নিয়ে এমন মন্তব্য করেন। নুসরাত ফারিয়া বলেন, এই মুহূর্তে আমার হাতে অনেক কাজ। অনেকগুলো স্ক্রিপ্ট হাতে আছে। ওটিটি, সিনেমা দুই মিলিয়ে অনেকগুলো কাজ করতে হবে সামনে। তাই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। নভেম্বরে সিনেমাটির বাকি অংশের কাজ শেষ হবে। পর্দায় শেখ হাসিনা হতে পারাটা ক্যারিয়ারের সেরা অর্জন বলে মনে করেন নুসরাত ফারিয়া।

তিনি বলেন, এত বড় দায়িত্ব আমি পেয়েছি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। শুটিং সেটে আমাকে সবাই হাসিনা বলে ডাকতেন। ঘুম থেকে উঠে ঘুমাতে যাওয়া পর্যন্ত সবাই আমাকে হাসিনা বলতেন। এজন্য মুম্বাই শুটিং চলাকালীন ফারিয়া নামটা ভুলেই গিয়েছিলাম। এদিকে আগামী সপ্তাহে নুসরাত ফারিয়ার গাওয়া তৃতীয় গান ‘হাবিবি’ প্রকাশ হতে যাচ্ছে। এটি এরাবিক ফিউশনের গান উল্লেখ করে নুসরাত ফারিয়া বলেন, অনেকটা আইটেম ফিলের গান। মুম্বাইয়ে একটি রাজকীয় মহলে শুটিং হয়েছে।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:০৫ ভোর
যোহর ১১:৫১ দুপুর
আছর ৩:৩৫ বিকেল
মাগরিব ৫:১৪ সন্ধ্যা
ইশা ৬:৩২ রাত

ঢাকা, মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়