AllBanglaNews24

প্রকাশিত: ১৭:৪৮, ২৯ মার্চ ২০২২

শাকিব খানের নতুন সিনেমার রাজকুমারীর দেখা মিলল

শাকিব খানের নতুন সিনেমার রাজকুমারীর দেখা মিলল

সংগৃহীত

প্রায় দুই যুগের সিনে ক্যারিয়ার শাকিব খানের। এর মধ্যে এক যুগের বেশি সময় ধরে করছেন রাজত্ব। ঢালিউডের শীর্ষ নায়ক হয়ে ধরে রেখেছেন নিজের অবস্থান। লম্বা এই ক্যারিয়ারে দেশের সমসাময়িক প্রায় সব নায়িকার সঙ্গে কাজ করেছেন তিনি। কলকাতার প্রথম সারির নায়িকারাও এসেছেন তার বাহুডোরে।

এবার শাকিবের নাগাল আরও দূরে, আরও বৃহৎ পরিসরে। যুক্তরাষ্ট্রের এক অভিনেত্রীকে নিয়ে নতুন সিনেমা শুরু করতে যাচ্ছেন ঢালিউড কিং। সিনেমার নাম দেওয়া হয়েছে ‘রাজকুমার’। পরিচালনা করবেন হিমেল আশরাফ। ঢাকাই সিনেমায় সূচনা হলো নতুন অধ্যায়ের।

বাংলাদেশ সময় মঙ্গলবার (২৯ মার্চ) ভোরে নিউইয়র্কের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে শাকিব প্রযোজিত নতুন সিনেমা ‘রাজকুমার’-এর মহরত। সেই আয়োজনে পরিচয় করিয়ে দেওয়া হয় নায়িকাকে। তার নাম কোর্টনি কফি। সেই সঙ্গে প্রকাশ করা হয় সিনেমার প্রথম মোশন পোস্টার।


 
মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘এখন দেখা যাচ্ছে আমাদের দেশে হল সংখ্যা কমে গেছে। কিন্তু বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড়শ হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো।’

‘রাজকুমার’ পরিচালনা করছেন হিমেল আশরাফ। এই সিনেমার জন্য কয়েক ধাপে অডিশন নেয়ার পর কোর্টনি কফিকে নির্বাচিত করা হয়েছে। তার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। থিয়েটারে কাজ করছেন অনেকদিন ধরে। সম্প্রতি শর্টফিল্মেও অভিনয় করেছেন বলে জানা যায়।

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের একটি পেশাদার এজেন্সির মাধ্যমে অভিনেত্রী বাছাই করেছেন তারা। ওই এজেন্সি প্রথমে ৮৭ জনের একটি তালিকা দেয়। সেখান থেকেই নানান পর্বে বাছাই শেষে কোর্টনিকে পছন্দ করেন তারা।

‘রাজকুমার’ সিনেমাটি প্রযোজনা করছে শাকিবের প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহপ্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে সিনেমাটির শুটিং। নিউইয়র্ক, মায়ামি সমুদ্র সৈকতসহ দেশটির কিছু আকর্ষণীয় লোকেশনে হবে চিত্রায়ন। এরপর আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়া হবে।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
Add

সর্বশেষ