AllBanglaNews24

প্রকাশিত: ১৩:৪১, ২৫ এপ্রিল ২০২২

বরুণ-রাশমিকার রসায়ন মুগ্ধ করেছে ভক্তদের

বরুণ-রাশমিকার রসায়ন মুগ্ধ করেছে ভক্তদের

সংগৃহীত

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। অন্যদিকে দক্ষিণের জনপ্রিয় তারকা রাশমিকা মান্দানা। তাদের দেখা গেল একসঙ্গে। প্রথমবার। তবে কোনো সিনেমা নয়। তাদের দেখা মিললো এক বিজ্ঞাপনে।

ইউনাইটেড ব্রুয়ারিজ লিমিটেড কিংফিশার সোডার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে রাশমিকা মান্দানা এবং বরুণ ধাওয়ানকে স্বাক্ষর করানো হয়েছে। এই জুটিকে একটি মজার বিজ্ঞাপনে দেখা যায় যেখানে তারা একটি জিঙ্গেলের সঙ্গে নাচে অংশ নেন।

২৩ এপ্রিল বরুণ তার ইনস্টাগ্রামে রাশমিকাসহ ভিডিওটি শেয়ার করেছেন। বিজ্ঞাপনটিতে বরুণকে একজন পপ তারকা হিসেবে দেখা গেছে। তিনি রাশমিকাকে তার সঙ্গে মঞ্চে নাচতে আমন্ত্রণ জানান। দু'জনকে একটি ক্লাবে একসঙ্গে নাচতে দেখা যায়। এরপর সমুদ্র সৈকতে। পেপি থিম সং এবং গ্রোভি হুক স্টেপ এরমধ্যে হিট হয়ে গেছে।

তাদের রসায়ন ভক্তদের মুগ্ধ করেছে। ভক্তদের প্রশংসায় ভাসছেন তারা। এর আগেও তারা আলোচনায় এসেছিলেন। রাশমিকা এবং বরুণ একটি ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তাদের ‘বিস্ট’ ছবির ‘আরবি কুঠু’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে।

এদিকে রাশমিকা ১০ জুন ‘মিশন মজনু’ দিয়ে হিন্দি সিনেমায় আত্মপ্রকাশ করতে প্রস্তুত। ছবিটিতে সিদ্ধার্থ মালহোত্রাও অভিনয় করেছেন। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতেও দেখা যাবে রাশমিককে। তিনি রণবীর কাপুরের সাথে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ ছবির শুটিংও শুরু করেছেন ।

অন্যদিকে বরুণ ২৪ জুন ‘যুগযুগ জিও’ ছবির মুক্তির জন্য অপেক্ষা করছেন ৷ তার ‘ভেদিয়া’ ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
Add

সর্বশেষ