AllBanglaNews24

প্রকাশিত: ১৩:৩২, ১৩ জুন ২০২২
আপডেট: ১৯:২০, ১৯ জুন ২০২২

চিয়ার আপের বিজ্ঞাপনচিত্রে দীঘি ও রোশান

চিয়ার আপের বিজ্ঞাপনচিত্রে দীঘি ও রোশান

সংগৃহীত

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিনয় শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। দারুণ অভিনয়ে জয় করেছিলেন দেশবাসীর মন। পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ছোট থেকে বড় হয়ে দীঘি এখন নায়িকা। গত বছরই ‘তুমি আছো তুমি নেই’ এবং ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায় নায়িকার চরিত্রে দেখা গেছে তাকে।

‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে’-মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের বিজ্ঞাপনের এই একটি সংলাপের মাধ্যমেই সবার প্রিয়মুখ হয়ে ওঠেন শিশুশিল্পী দিঘী। বড় হয়ে চিত্রনায়িকা হিসেবেই এখন তার যত ব্যস্ততা।

নায়িকা হওয়ার পর এই প্রথম কোনো বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন দীঘি। চিয়ার আপ নামের একটি কোমল পানীয়র মডেল হয়েছেন এই তারকা। মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় গতকাল (১২ জুন) নাইন অ্যান্ড হাফ স্টুডিওতে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে।

এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘নায়িকা হওয়ার পর প্রথম বিজ্ঞাপনচিত্র করলাম। এ নিয়ে আমি খুব উচ্ছ্বসিত। কারণ, বিজ্ঞাপনের মাধ্যমেই আমাকে সবাই চিনেছেন। মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। আশা করি এই বিজ্ঞাপনচিত্রটিও সবার ভালো লাগবে।’

এই বিজ্ঞাপনচিত্রে দীঘির সহশিল্পী হিসেবে কাজ করেছেন চিত্রনায়ক রোশান। এর আগে রোশানের সঙ্গে স্টেজে পারফর্ম করেছেন দীঘি। এবার দাঁড়ালেন ক্যামেরার সামনে। শিগগিরই বিজ্ঞাপনচিত্রটি উন্মুক্ত করা হবে।

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ