AllBanglaNews24

লকডাউনে রয়েছেন পরীমনি

প্রকাশিত: ২০:৪৬, ৯ এপ্রিল ২০২০
লকডাউনে রয়েছেন পরীমনি

ছবি: সংগৃহীত

করোনার সংক্রমণ থেকে বাঁচতে সবাই এখন বাসায় অবস্থান করছেন। চার দেয়ালের বাইরে বের না হতে পেরে অনেকেই বাসার কাজে মনোনিবেশ করেছেন। লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনিও নিজেকে বাসায় পুরোপরি ‘লকড’ রেখেছেন।

তার ভাষায়—‘‘আমি একদম ‘লকড’। অবশ্য শুটিংয়ের সময়েও আমরা খুব সাবধানে আর নিরাপদে থাকার যথেষ্ট চেষ্টা করেছি।’’

বাসায় কীভাবে সময় কাটছে তা জানতে চাইলে তিনি বলেন, ‘নতুন সব সিনেমার চিত্রনাট্য পড়ছি, সিনেমা দেখছি, ওয়েব সিরিজ দেখছি। এছাড়া নিত্যনতুন রান্না করছি। রান্না করতে আমার খুব ভালো লাগে। এতদিন টানা শুটিং করার কারণে চাইলেও রাত জাগা যাচ্ছে না। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন সময় খুব কম দিচ্ছি। এখন এসবে কেমন জানি হতাশ লাগে।’

সম্প্রতি পরী তার নতুন চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।

২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৬ ভোর
যোহর ১২:১৩ দুপুর
আছর ৩:৫৮ বিকেল
মাগরিব ৫:৩৮ সন্ধ্যা
ইশা ৬:৫৫ রাত

ঢাকা, বুধবার ২০ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়