AllBanglaNews24

প্রকাশিত: ১৩:৪৫, ৩০ এপ্রিল ২০২০

ইরফান খানের পর এবার মারা গেলেন ঋষি কাপুর

ইরফান খানের পর এবার মারা গেলেন ঋষি কাপুর

ছবি: সংগৃহীত

ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে বলিউড অভিনেতা ইরফান খানের পর এবার মারা গেলেন ঋষি কাপুর। পর পর দুইদিনে দুই তারকাকে হারিয়ে বলিউড পাড়ায় এখন শোক বিরাজ করছে।

বৃহস্পতিবার সকালে তিনি মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। খবর হিন্দুস্থান টাইমস

ঋষি কাপুরের মৃত্যুর খবর নিশ্চিত করেন তার ভাই রণধীর কাপুর। তিনি জানান, ঋষির মৃত্যুর সময় তার স্ত্রী নীতু কাপুর ও ছেলে রণবীর কাপুর হাসপাতালে ছিলেন।

বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন টুইটারে ঋষি কাপুরের মৃত্যুর খবরটি জানিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, সে চলে গেছেন! ঋষি কাপুর চলে গেছেন, কিছুক্ষণ আগেই চলে গেছেন... আমি মর্মাহত!

এর আগে অবস্থা শংকটাপূর্ণ হলে গতকাল বুধবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্‍‌সকের পরামর্শেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি ৷ গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে ফেরেন ৷ কিছুদিন আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বাইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে ৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি।

এদিকে, গতকাল বুধবার মারা গেছেন বলিউডের আরো এক ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকাহত বলিউড। সেই রেশ কাটার আগেই ঋষি কাপুরের মৃত্যুর খবর এ শোককে বাড়িয়ে দিয়েছে।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৩২ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ৪:১৭ বিকেল
মাগরিব ৬:০৩ সন্ধ্যা
ইশা ৭:১৬ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

সর্বশেষ