AllBanglaNews24

প্রকাশিত: ০১:৫০, ১৭ মে ২০২০
আপডেট: ০১:৫০, ১৭ মে ২০২০

ঘরে বসেই শর্টফিল্মের শুটিং করলেন তাহসান-মিম

ঘরে বসেই শর্টফিল্মের শুটিং করলেন তাহসান-মিম

ছবি- সংগৃহীত

এবার ঘরে বসেই ‘কানেকশন’ নামে একটি শর্টফিল্মের শুটিংয়ে অংশ নিলেন তাহসান খান এবং বিদ্যা সিনহা মিম। এটি নির্মাণ করেছেন রায়হান রাফী। এতে উঠে আসবে লকডাউনে আটকে পড়া একজোড়া কাপলের প্রেমের গল্প।

জানা গেছে, এটি নির্মাণ করতে নির্মাতাকে প্রায় ১৪ ঘন্টা ভিডিও কলে থাকতে হয়েছে। সম্প্রতি ইউটিউব চ্যানেল চালু করেছেন মিম। মূলত তার চ্যানেলটি চাঙ্গা করতেই শর্টফিল্মটি নির্মাণ করা হয়েছে।

ঘরে বসে শুটিংয়ে অংশ নেয়ার প্রসঙ্গে তাহসান বললেন, ঘরে বসে শুটিং করা যায় এমন আইডিয়া মাথায় ঘুরছিল। মিম তার চ্যানেলের জন্য কাজটি করতে চাইলো। গল্পের ধারণা প্রথমে আমি দেই। স্বল্পব্যাপ্তীর কাজ এটি। আমার অংশের কাজ একদিনেই শেষ করেছি।

মিম বলেন, মুঠোফোন ক্যামেরায় ছিল আমার মা এবং সহকারী। এ দুজনের সহায়তা নিয়েই শুটিং শেষ করতে পেরেছি। শুটিং সেটে কাজ করতে যতোটা সহজ লাগে ঘরে থেকে করতে আরো বেশি কষ্ট হয়েছে। তবে পরিচালক রাফী সবসময় ভিডিও কলে তৎপর ছিলেন।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘কানেকশন’ শর্টফিল্ম ঈদ টার্গেট করে নির্মাণ হচ্ছে। শিগগিরই এটি বিদ্যা সিনহা মিমের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

Fatal error: Uncaught Error: Call to undefined function curl_init() in /home/allbanglanews24/public_html/details.php:477 Stack trace: #0 {main} thrown in /home/allbanglanews24/public_html/details.php on line 477