AllBanglaNews24

প্রকাশিত: ১৩:৩৬, ৩ জুন ২০২০
আপডেট: ১৩:৩৭, ৩ জুন ২০২০

জয়াকে বিয়ে করার পিছনের কারণ ফাঁস করলেন অমিতাভ

জয়াকে বিয়ে করার পিছনের কারণ ফাঁস করলেন অমিতাভ

ছবি- সংগৃহীত

নিজেদের ৪৭তম বিবাহবার্ষিকীতে জয়াকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার এক গোপন তথ্য ফাঁস করলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজেদের পুরনো খবর তুলে ধরলেন তিনি।

করোনার বিশেষ পরিস্থিতির কারণে নয়াদিল্লিতে আটকে রয়েছেন জয়া বচ্চন। তাই মুম্বাই থেকে তার জন্য বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন অমিতাভ। বিগ স্ক্রিনের বাইরেও যে বিগ বি অতি রোম্যান্টিক, তা তার পোস্ট দেখলেই বোঝা যায়।

১৯৭৩ সালের আজকের এই দিনে জয়া ভাদুড়ির সঙ্গে জীবনের পথ চলা শুরু অমিতাভের। ৪৭টি বসন্ত কাটিয়ে আজও এই জুটি বলিউডের সেরা দম্পতি হিসেবেই চিহ্নিত। একদিকে বিগ বি-র বিপুল সাফল্য, অন্যদিকে ঘর সামলে ছেলেমেয়েকে মানুষ করে তুলেছেন জয়া। বহু তারকা দম্পতির কাছে তারা উদাহরণ হয়ে রয়েছেন।

অমিতাভ জানিয়েছেন- জঞ্জির ছবি হিট হলে, কয়েকজন বন্ধু মিলে লন্ডন যাওয়ার পরিকল্পনা ছিল। যার মধ্যে জয়াও ছিলেন। লন্ডন পাড়ি দেয়ার জন্য সব তৈরি ছিল। কিন্তু বেঁকে বসলেন অমিতাভের বাবা হরিবংশ রায় বচ্চন।

অমিতাভ বচ্চনের বাবা সাফ জানালেন যে বিয়ে করেই জয়াকে নিয়ে লন্ডন বেড়াতে যেতে হবে, না হলে নয়। ব্যাস, বাবার আদেশ মেনে জয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অমিতাভ।

আর এরপরের গল্পটা সবারই জানা।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৪৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩৯ বিকেল
মাগরিব ৬:৫১ সন্ধ্যা
ইশা ৮:১৮ রাত

ঢাকা, বুধবার ২৩ জুন ২০২১

সর্বশেষ