AllBanglaNews24

অনন্ত জলিলের আপকামিং ছবিতে ইমন

প্রকাশিত: ২০:২৯, ১৯ জুন ২০২০
অনন্ত জলিলের আপকামিং ছবিতে ইমন

ছবি : সংগৃহীত

করোনায় ঘরবন্দী হয়ে সময় কাটছে সবার। চিত্রনায়ক ইমনও রয়েছেন বেকার। এ অবস্থায় সুখবর নিয়ে হাজির হলেন তিনি। জানালেন, নতুন ছবিতে যুক্ত হওয়ার খবর। অনন্ত জলিলের আপকামিং নতুন সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করবেন ইমন।

এ নায়ক আজ ১৯ জুন দুপুরে জাগো নিউজকে বলেন, ‘অনন্ত জলিল আমাদের ঢাকাই সিনেমার জন্য সবসময়ই আশির্বাদের। শিল্পী-কলাকুশলীদের বিপদে তিনি পাশে থাকেন। ইন্ডাস্ট্রির ক্রান্তিলগ্নে নানাভাবে উদ্যোগ গ্রহণ করেন। তারই ধারাবাহিকতায় এবার করোনার এই অস্থির সময়ে নতুন সিনেমার ঘোষণা দিলেন। প্রথমে আমি তাকে সাধুবাদ জানাই।’

ইমন আরও বলেন,‘আমি খুবই আনন্দিত অনন্ত ভাইয়ের প্রযোজিত সিনেমায় নায়ক হিসেবে অন্তর্ভুক্ত হতে পেরে। চেষ্টা করবো আমার চরিত্রটি সঠিকভাবে পর্দায় ফুটিয়ে তুলতে।’

ছবিতে অনন্ত জলিল অভিনয় করবেন কী না তা এখনো নিশ্চিত নয়। ইমন জানান, ছবিটি অনন্ত জলিল নিজে পরিচালনা করতে পারেন। এখানে নায়িকা হিসেবে দেখা যাবে সময়ের সেরা কোনো অভিনেত্রীকে।

অনন্ত জলিল এখনো সিনেমাটির নাম ঘোষণা করেননি। তবে এর আগেই শোনা গেছে সিনেমাটিতে আরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তিত্ব হিরো আলম।

জানা গেছে, শিগগিরই সিনেমাটির বিস্তারিত জানানো হবে ভিডিওসহ। অচিরেই অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে নতুন সিনেমাটির বিস্তারিত তথ্য।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৩০ ভোর
যোহর ১২:০৫ দুপুর
আছর ৪:২৯ বিকেল
মাগরিব ৬:২০ সন্ধ্যা
ইশা ৭:৩৫ রাত

ঢাকা, রোববার ১১ এপ্রিল ২০২১

সর্বশেষ