AllBanglaNews24

প্রকাশিত: ১৬:১৩, ২৯ জুন ২০২০

শুটিংয়ে ফিরছেন মোশাররফ করিম।

শুটিংয়ে ফিরছেন মোশাররফ করিম।

ছবি- সংগৃহীত

স্বাস্থ্যবিধি মেনে নাটকের শুটিং শুরুর অনুমতি দেয়ার পর অনেক অভিনয়শিল্পীই শুটিংয়ে অংশ নিচ্ছেন। কিন্তু অভিনেতা মোশাররফ করিম নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে সহসাই অভিনয়ে ফিরবেন না, এমন কথা গণমাধ্যমে বলে আসছেন। অথচ গোপনে নাটকের শুটিং করেছেন তিনি। শিগগিরই আরো একটি নাটকের শুটিং করবেন বলেও জানা গেছে।

জানা গেছে, গত ১৪ থেকে ১৮ মার্চ পর্যন্ত একটি খণ্ড নাটকের শুটিং করেছেন এ অভিনেতা। একটি বিদেশি গল্প অবলম্বনে ‘উইশ’ নামের এ নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেন রায়হান খান। এতে আরো অভিনয় করেন তারিক আনাম খান, রুলিন রহমান, রোবেনা রেজা জুঁইসহ অনেকে। এটি মোশাররফ করিমের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হয়েছে।

এ নাটক প্রসঙ্গে মোশাররফ করিমের কথা বলতে চাননি। পরিচালক রায়হান খান বলেন, আমরা চার দিন এ নাটকের শুটিং করেছি। বাইরের কয়েকটি লোকেশনের পাশাপাশি মোশাররফ করিমের নিজের বাড়িতেও শুটিং করেছি। এটি অনলাইনে প্রচার হতে পারে; কিন্তু এখনো চূড়ান্ত নয়।

এদিকে আরো জানা গেছে, দীপ্ত টিভির জন্য ‘গিরগিটি’ নামের একটি সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক নির্মিত হবে। এটিও পরিচালনা করবেন রায়হান খান। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে মোশাররফ করিমকে দেখা যাবে। শিগগিরই এই নাটকের নির্মাণ কাজ শুরু হবে।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়

    Add