AllBanglaNews24

প্রকাশিত: ২০:৪৯, ১৬ জুলাই ২০২০

ফের একই ছবিতে প্রসেনজিৎ-জয়া

ফের একই ছবিতে প্রসেনজিৎ-জয়া

ছবি- সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার অভিনেতা প্রসেনজিৎকে এর আগে ‘রবিবার’ নামের ছবিতে অভিনয় করতে দেখা গেছে। অতনু ঘোষ পরিচালিত ছবিটি গেল বছরের ডিসেম্বরে মুক্তি পায়। দর্শকরা ছবিটিতে এই জুটিকে বেশ পছন্দ করেন। সেই ধারাবাহিকতায় ফের জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

তাদের এই ছবিতে উঠে আসবে, করোনা পরিস্থিতিতে মানুষের মননশীলতায় কতোটা প্রভাব ফেলেছে। ছবিটি নির্মাণ করবেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেপরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির নাম ‘অসতো মা সদগময়’। ছবির চিত্রনাট্য পরিচালকের নিজের হলেও গল্প বিন্যাস করবেন পদ্মনাভ দাশগুপ্ত।

জানা গেছে, এই ছবিতে মোট পাঁচটি চরিত্র থাকবে। মানবজীবন কীভাবে করোনা আবহের কঠিন সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলেছে, সেই গল্পই ফুটে উঠবে পর্দায়। জয়া আহসান এবং প্রসেনজিৎ ছাড়াও ছবির অন্য দুই চরিত্রে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ এবং অরুণ মুখোপাধ্যায়। তবে, পাঁচ নম্বর চরিত্রটি রহস্যে ঘিরে রেখেছেন নির্মাতা।

এ বিষয়ে আরো জানা গেছে, জুলাইয়ের ২০ তারিখ ছবির চিত্রনাট্য নিয়ে প্রসেনজিতের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত করবেন পরিচালক। অন্যদিকে নাকি গল্প শুনেই বাংলাদেশ থেকে ছবিটিতে অভিনয় করতে রাজি হয়েছেন জয়া আহসান।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৪৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩৯ বিকেল
মাগরিব ৬:৫১ সন্ধ্যা
ইশা ৮:১৮ রাত

ঢাকা, বুধবার ২৩ জুন ২০২১

সর্বশেষ