AllBanglaNews24

প্রকাশিত: ০০:৪৮, ২০ সেপ্টেম্বর ২০২০
আপডেট: ১৬:৪০, ২০ সেপ্টেম্বর ২০২০

পোস্টারেই বাজিমাৎ করলেন চঞ্চল চৌধুরী

পোস্টারেই বাজিমাৎ করলেন চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী


চঞ্চল চৌধুরী। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও তার সরব উপস্থিতি, উপহার দিয়েছেন জনপ্রিয় কিছু সিনেমা। বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন তিনি। এবার তাকে দেখা গেল অন্যরকম এক চেহারায়।

শুক্রবার ভারতীয় স্ট্রিমিং সাইট হৈচৈ ২৫টি নতুন শো-এর ঘোষণা দিয়েছে। এর মধ্যে অন্যতম একটি ‘তাকদীর’। এ ওয়েব সিরিজে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। ঘোষণার দিনেই তাকে পাওয়া গেল পোস্টারে। সেখানে নতুনভাবে হাজির হয়েছেন এই তারকা।

এ সিরিজে একটা ট্রাঙ্ক থেকে মৃতদেহ উদ্ধারের পর খুনের ঘটনায় ফেঁসে যাওয়া এক ব্যক্তির চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। পরিচালনা করছেন সালেহ সোবহান অনীম ও সৈয়দ আহমেদ শাওকি।

এ সিরিজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করলেন আরেক নির্মাতা তানিম নূর। জানালেন চঞ্চল সম্পর্কে নিজের মতামত।

তিনি লেখেন, তাকদীর, অনীম-শাওকির যৌথ প্রচেষ্টায় বাংলা ওয়েব সিরিজে নিঃসন্দেহে একটি মাইলফলক হতে যাচ্ছে। শাওকি এই সিরিজের পরিচালক আর নাম ভূমিকায় আমাদের ওয়ান অ্যান্ড ওনলি চঞ্চল ভাই। চঞ্চল ভাইয়ের ডেডিকেশনের একটা নমুনা দেই। শুটিং এর প্রথম দিন স্পটকল ছিল ভোর চারটায় কাওরান বাজারে। সবাইকে অবাক করে দিয়ে ভোর সাড়ে তিনটায় যে লোকটা হাজির হন সে কিন্তু আমাদের সবার প্রিয় চঞ্চল ভাই।

আরও লেখেন, অভিনয়ের প্রতি চঞ্চল ভাইয়ের সততা, নিষ্ঠা এবং একাগ্রতা আমাদের সকলের জন্যই অনুকরণীয়।

এ সিরিজে আরো দেখা যাবে অপূর্ব, পার্থ বড়ুয়া, ইন্তেখাব দিনার, সানজিদা প্রীতি ও মনোজ প্রামাণিককে।
 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

Fatal error: Uncaught Error: Call to undefined function curl_init() in /home/allbanglanews24/public_html/details.php:477 Stack trace: #0 {main} thrown in /home/allbanglanews24/public_html/details.php on line 477