AllBanglaNews24

কোটি টাকা কাবিনে ডিপজলের ছেলের বিয়ে

মোঃ আল-আমীন

প্রকাশিত: ১৭:০৯, ১ অক্টোবর ২০২০
কোটি টাকা কাবিনে ডিপজলের ছেলের বিয়ে

ছবি: সংগৃহীত

'ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি। পর্দায় যেমনই থাকুক না কেন, বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে ডিপজলকে। সব সময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ান তিনি। চলচ্চিত্র পাড়ায় ‘দানবীর’ হিসেবে খ্যাতি রয়েছে তার। গতকাল (১ অক্টোবর) ছিল ডিপজলের বড় ছেলের বিয়ে।

কোটি টাকা কাবিনে ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে সম্পন্ন হয়। বাসর রাত হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন এই অভিনেতার ঘনিষ্টজন জাকির হোসেন।

গতকাল ৩০ সেপ্টেম্বর রাতে মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা অনুষ্ঠিত হয়। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। এছাড়া ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাসহ চলচ্চিত্রের শিল্পীরা উপস্থিত ছিলেন।

এর আগে ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়েহলুদ। হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন— গুণী নৃত্যপরিচালক মাসুম বাবুল, খ্যাতিমান অভিনেত্রী অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অভিনেতা জ্যাকি আলমগীর, সুব্রত, জায়েদ খান, আলেকজান্ডার বোঁ, মারুফ আকিব, ইমন, জয় চৌধুরী, কণ্ঠশিল্পী প্রতীক হাসান প্রমুখ। অনুষ্ঠানে তারাও রঙ মেখে আনন্দ করেন।  
হলুদ অনুষ্ঠানে ছিল খাবারের বেশ আয়োজন। ফুচকা, চিপস ও কফি কর্নার ছিল অতিথিদের জন্য। এছাড়া আমন্ত্রিত অতিথিদের নৈশভোজে আপ্যায়ন করা হয় ঢাকাইয়া ভোজে। করোনার কারণে আনন্দ আয়োজন ছিল সীমিত আকারে। কণ্ঠশিল্পীরা উপস্থিত থাকলেও হয়নি সংগীত আয়োজন।

এর আগে ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়ার মিরপুরের বাসায় গায়েহলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। কনের বাবা প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী।

ডিপজল তার ছেলের বিয়ে উপলক্ষ্যে পুত্রবধূকে অর্ধকোটি টাকার ফার্নিচার উপহার দিয়েছেন। ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও করোনার কারণে শুধু পরিবারের লোকজন নিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করেন।

মনোয়ার হোসেন ডিপজলের ৩ ছেলে, ১ মেয়ে। মেয়ে সবার বড়। মেয়ের বিয়ের পর এবার বড় ছেলে অমির বিয়ে সম্পন্ন হলো। অমি ব্যবসা নিয়ে ব্যস্ত আছেন। 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৫ ভোর
যোহর ১২:১৪ দুপুর
আছর ৪:০৩ বিকেল
মাগরিব ৫:৪৩ সন্ধ্যা
ইশা ৬:৫৯ রাত

ঢাকা, বুধবার ২৭ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়