AllBanglaNews24

প্রকাশিত: ১২:৫৫, ২০ অক্টোবর ২০২০
আপডেট: ১৩:০০, ২০ অক্টোবর ২০২০

লন্ডনে শাহরুখ-কাজলের ভাস্কর্য নির্মিত হচ্ছে

লন্ডনে শাহরুখ-কাজলের ভাস্কর্য নির্মিত হচ্ছে

ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম সফল জুটি শাহরুখ খান এবং কাজল। শাহরুখের সঙ্গে কাজল মানেই সফল সিনেমা। রোমান্স আর মিষ্টি প্রেমের সংলাপে ভরপুর দর্শকপ্রিয় সিনেমা।

ঠিক তেমনই একটি সিনেমা ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিলো। যা এই জুটিকে বলিউডের ইতিহাসে শ্রেষ্ঠত্ব দান করেছে। সেটি হলো 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'। ভক্তরা ভালোবেসে এ ছবিকে ডিডিএলজে বলে।

এবার সেই শাহরুখ-কাজল ভক্তদের জন্য এলো দারুণ সুখবর। সামনেই সিনেমাটির ২৫ বছর পূর্তি উপলক্ষে হার্ট অফ লন্ডন বিজনেস অ্যালায়েন্স লেসস্টার স্কয়ারে উন্মোচন করা হবে শাহরুখ খান এবং কাজলের ভাস্কর্য। এখানে তাদের 'ডিডিএলজে' ছবির একটি রোমান্টিকে পোজে দেখা যাবে।

সদ্যই সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ৫০ বছরে পা দেওয়া যশ রাজ ফ্লিমস শাহরুখ-কাজলকে সম্মান জানাতে এমন উদ্যোগ হাতে নিয়েছে।

উল্লেখ্য, ১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র 'দুলহানিয়া লে জায়েঙ্গে' পরিচালনা করেছেন আদিত্য চোপড়া৷ চলচ্চিত্রটি প্রযোজনা করেন যশ চোপড়া এবং রচনা করেন জাভেদ সিদ্দিকী ও আদিত্য চোপড়া।

শাহরুখ-কাজলের সুপার হিট এই সিনেমাটি শুধু ভারতে ১.০৬ বিলিয়ন এবং ভারতের বাইরে ১৬০ মিলিয়ন আয় করে সেই বছরে বলিউডের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হয়ে ওঠে। চলচ্চিত্রটি শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ ১০টি বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ