AllBanglaNews24

অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১৯:৪০, ২০ অক্টোবর ২০২০
অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা, ভিডিও ভাইরাল

ছবি: সংগৃহীত

ঝাপসা আলোয় দেখা যায়—দুটো শরীর ভালোবাসার আলিঙ্গনে মিশে আছে। ঠোঁটে ঠোঁট আর ভালোবাসার উষ্ণতায় নেমে আসে গাঢ় অন্ধকার।

কয়েক সেকেন্ড পর নেপথ্য কণ্ঠে স্বস্তিকা মুখার্জি বলেন—‘সব পাগলামির পেছনে কারণ থাকে, আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্ণোগ্রাফিই হয়ে যাবে।’

কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেছেন ‘চরিত্রহীন ৩’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি ও সৌরভ দাস। এর ২২ সেকেন্ড দৈর্ঘ্যের টিজার মুক্তি পেয়েছে। এতে এমন দৃশ্য দেখা যায়।

এ টিজারে স্বস্তিকা মুখার্জি আরো বলেন—‘‘প্রেমে কারণ না থাকলে, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমানরা বলবেন, ‘এতো শুধু বেড সিন’’।

এই সিরিজে আগেও অভিনয় করেছেন সৌরভ। তবে প্রথমবার যুক্ত হয়েছেন স্বস্তিকা। একাধিক ঘনিষ্ঠ দৃশ্যের জন্য এর আগের দুটি সিজন আলোচনায় আসতে সময় লাগেনি। এবার স্বস্তিকার উপস্থিতি প্রত্যাশা আরো বাড়িয়েছে।

তবে টিজারটি প্রকাশের পর বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এটি। নেটিজেনদের একাংশ স্বস্তিকার সাহসী উপস্থির ভূয়সী প্রশংসা করছেন। তবে বরাবরের মতো নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়ছেন না স্বস্তিকাকে। এ নিয়ে চলছে বিতর্ক।

টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে যতটা দর্শকের নজর কেড়েছেন, তার চেয়ে টলিউড সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করে বেশি বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী। 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৫ ভোর
যোহর ১২:১৪ দুপুর
আছর ৪:০৩ বিকেল
মাগরিব ৫:৪৩ সন্ধ্যা
ইশা ৬:৫৯ রাত

ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়