AllBanglaNews24

জয়ের পরিচালনায় বাপ্পী-অপুর ‘প্রিয় কমলা’র শুটিং শেষ

প্রকাশিত: ১৯:২০, ২৯ নভেম্বর ২০২০
জয়ের পরিচালনায় বাপ্পী-অপুর ‘প্রিয় কমলা’র শুটিং শেষ

বাপ্পী-অপু

শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় নতুন ছবি ‘প্রিয় কমলা’তে দ্বিতীয় বারের মতো জুটি বেঁধে কাজ করলেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। টানা ১৮ দিন শুটিংয়ের মাধ্যমে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবির শুটিং শেষ হয়েছে রবিবার (২৯ নভেম্বর)।

বাপ্পী-অপু দুজনেই জানালেন, তারা আগামী সপ্তাহ থেকে ‘প্রিয় কমলা’ ছবির ডাবিংয়ে অংশ নেবেন। বিজয় দিবসে ছবিটি মুক্তি পাবে।

চ্যানেল আই ভবনে শেষ দিনের শুটিংয়ে অংশ নেন বাপ্পী-অপু। দুজনেই মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে গল্প নির্ভর এ ছবিতে কাজ করে তৃপ্তির কথা জানিয়েছেন। চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপে বাপ্পী চৌধুরী বলেন, দিনরাত এককরে শুটিং করেছি। ইমপ্রেস টেলিফিল্ম ও জয় ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ। গল্পটা একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে।

‘প্রিয় কমলা’ ছবিতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনা’র চরিত্রে অভিনয় করেছেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন ঢালিউডের শীর্ষ এ নায়িকা। তিনি বলেন, প্রত্যেক বীরাঙ্গনা একেকজন যোদ্ধা। দেশ স্বাধীন হতে তাদের অবদান কম নয়। সেই বীরাঙ্গনার চরিত্রে নিজে কাজ করাটা সত্যি সৌভাগ্যের ব্যাপার। এটাকে আমার ক্যারিয়ারে অন্যতম অর্জন মনে করছি। ইমপ্রেস সবসময় ভালো ছবির পৃষ্ঠপোষকতা করে। আমার বিশ্বাস আগামীতে এ প্রতিষ্ঠানের সঙ্গে আরও কাজ হবে।

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত তৃতীয় ছবি ‘প্রিয় কমলা’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত এ ছবিটি নিয়ে জয় বলেন, যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় এবং দুপক্ষ তৈরি হয় সেটি তুলে ধরেছি ‘প্রিয় কমলা’ ছবিতে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি এ ছবিতে।

জয় বলেন,স্বাধীনতার ৫০ বছরে দেশ আসলে কী অর্জন করলো এবং কী অর্জন করলো না এটাও তুলে ধরেছি। এ গল্পটিতে স্বচ্ছভাবে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি। সফলভাবে ইতোমধ্যেই শুটিং শেষ করলাম। দিনরাত কাজ করে ১৮ দিনে শুটিং শেষ করলাম। ১৬ ডিসেম্বর চ্যানেল আইয়ের পর্দা এবং সিনে থিয়েটারে ছবিটি দর্শক দেখতে পারবেন।

শাহরিয়ার নাজিম জয়ের কাহিনি চিত্রনাট্য সংলাপে বাপ্পী-অপু বিশ্বাস ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান, মালা প্রমুখ। ছবিতে থাকছে দুটি গান। একটি রবীন্দ্র সংগীত অন্যটি লিখেছেন ফরিদুর রেজা সাগর।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৬ ভোর
যোহর ১২:১৩ দুপুর
আছর ৩:৫৮ বিকেল
মাগরিব ৫:৩৮ সন্ধ্যা
ইশা ৬:৫৫ রাত

ঢাকা, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়