AllBanglaNews24

প্রকাশিত: ১৬:৫২, ১৭ ডিসেম্বর ২০২০
আপডেট: ১৭:০১, ১৭ ডিসেম্বর ২০২০

রোকেয়ার কারণে জাকিরকে পিটিয়ে জখম করলো কাবিলা

রোকেয়ার কারণে জাকিরকে পিটিয়ে জখম করলো কাবিলা

ব্যাচেলর পয়েন্ট

প্রেমিকা রোকেয়ার কারণে জাকিরের সঙ্গে কাবিলার বিরোধ বহুদিনের। অথচ রোকেয়া জাকিরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখে। প্রেমিকার এহেন আচরণ মেনে নিতে পারে না কাবিলা। এক সময় নোয়াখালীতে চলে যায় কাবিলা। খুঁজে বেড়ায় রোকেয়াকে। 

একটি ভিডিওতে দেখা যায় কাবিলা বলছেন, ‘এ তোমরা রোকেয়ারে দেখা পাইলে বইলো কাবিলা নোয়াখালী আসছিল।’  শুটিং দেখতে ভিড় জমানো হাজার দর্শক একসঙ্গে চিৎকার করে ‘হ্যাঁ’ বলে। 

সম্প্রতি শুটিং করতে নোয়াখালী গিয়েছিল ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম। সেখানেই দেখা মেলে জাকিরের। তারপর তর্কে জড়িয়ে পড়ে তারা। এমনকি মারামারির দৃশ্যও রয়েছে। ব্যাচেলর টিম সূত্রে এমনটাই জানা গেছে।

আরো পড়ুন: লাশ দেখে চেনার উপায় নেই, সারা শরীরে খুনিদের নৃশংসতা

এদিকে পরিচালক কাজল আরেফিন অমিও নিশ্চিত করলেন আসন্ন পর্বে জাকিরকে দেখা যাবে। কিন্তু কে এই জাকির? যার জন্য কাবিলার জীবনে নেমে আসে অস্থিরতা! অমি বলেন, নোয়াখালীর সোনাইমুড়ির ফ্লেক্সিলোড ব্যবসায়ী জাকির। এছাড়াও সে কম্পিউটার দিয়ে মোবাইলে গান আপলোড করে থাকে।

জাকিরের বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ রয়েছে। এর মধ্যে অন্যতম হলো সে এলাকার মেয়েদের ফোনে মিউজিক ভিডিওর পাশাপাশি কিছু অন্যরকম ভিডিও দিয়ে দেয়। এছাড়াও মেয়েদের সঙ্গে সে ফ্লার্টিং করে।

আরো পড়ুন: নিজের গডফাদারের কথা স্বীকার করে যা বললেন পরীমনি

‘ব্যাচেলর পয়েন্ট’-এর বিশেষ আকর্ষণ হিসেবে জাকির নামেই যুক্ত হলেন পাভেল। স্ট্যান্ড আপ কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-সিজন ৯ এর দ্বিতীয় রানার আপ এবং দর্শক জরিপে চ্যাম্পিয়ন ছিলেন পাভেল। ব্যাচেলর পয়েন্টের দর্শকরা এবার জাকিরকে খুঁজে পাবেন।

প্রচার শুরু হওয়ার পর থেকে দর্শকপ্রিয় হয়ে ওঠে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির তৃতীয় কিস্তি চলছে। এর মূল চার চরিত্রে এই সিজনে অভিনয় করছেন জিয়াউল হক পলাশ (কাবিলা), চাষী আলম (হাবু), মারজুক রাসেল (পাশা ভাই) ও মিশু সাব্বির (শুভ)।

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ