AllBanglaNews24

২৩ দিনেই শুটিং সম্পন্ন তৌকীর আহমেদের `স্ফুলিঙ্গ`

প্রকাশিত: ১৯:১৭, ৩ জানুয়ারি ২০২১
২৩ দিনেই শুটিং সম্পন্ন তৌকীর আহমেদের `স্ফুলিঙ্গ`

স্ফুলিঙ্গ

শুটিং শুরুর মাত্র ২৩ দিনেই শেষ হলো তৌকীর আহমেদের নতুন ছবি 'স্ফুলিঙ্গ'। গত ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং।

তৌকীর আহমেদ জানালেন, রবিবার(৩ জানুয়ারি) স্ফুলিঙ্গের ক্যামেরা ক্লোজ হচ্ছে। টানা কাজ করে আজ শেষ হচ্ছে স্ফুলিঙ্গের শুটিং। তবে কিছু প্যাসওয়ার্ক বাকি রয়েছে। ডাবিং ও এডিটিংয়ে মাঝেই সে কাজগুলো করে ফেলবো।

টানা  ২৩ দিনে শুটিং শেষ করতে ছবিটির আর্টিস্টরাসহ সবাই দারুন সহযোগিতা করায় তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তৌকীর আহমেদ।

‘স্ফুলিঙ্গ’ প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’। ‘জয়যাত্রা’, ‘রুপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ও ‘ফাগুন হাওয়ায়’র পর তৌকীর আহমেদের এবারের ছবি একটি ব্যান্ড দলকে নিয়ে। মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে। ডিসেম্বরে ছবিটি নিয়ে এক সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছিলেন নির্মাতা।

সে সময় ছবিটর পরিচালক ছবির গল্প প্রসঙ্গে জানান, মুক্তিযুদ্ধ এবং তারুণ্যে সৃজনশীলতার সম্পর্ক নিয়ে সিনেমাটি এগিয়ে যাবে। ব্যান্ড সংগীতের মধ্য দিয়ে সম্পর্কের, সৃষ্টির ও বিপ্লবের নানা রূপ ফুটে উঠবে এতে। পাশাপাশি দায়িত্ববোধের স্পৃহাও তুলে ধরা হবে।

ছবিটির চারটি কেন্দ্রীয় চরিত্রে রওনক হাসান, পরীমনি ও শ্যামল মাওলার ও জাকিয়া বারী মম অভিনয় করেছেন। আরো অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা।

সিনেমাটির সংগীত পরিচালনার দায়িত্বে আছেন পিন্টু ঘোষ। মার্চে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা কথা জানিয়েছেন পরিচালক তৌকীর আহমেদ।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৪৪ ভোর
যোহর ১২:০২ দুপুর
আছর ৪:৩৮ বিকেল
মাগরিব ৬:৫০ সন্ধ্যা
ইশা ৮:১৬ রাত

ঢাকা, বুধবার ১৬ জুন ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়