AllBanglaNews24

সালমান মুক্তাদির আমার ‘জাস্ট ফ্রেন্ড’: লিয়ানা

প্রকাশিত: ১৫:৪৫, ৮ জানুয়ারি ২০২১
সালমান মুক্তাদির আমার ‘জাস্ট ফ্রেন্ড’: লিয়ানা

সালমান মুক্তাদির এবং লিয়ানা

সালমান মুক্তাদির। বিভিন্ন সময়ে সমালোচনার শিকার হয়েছেন এই ইউটিউবার। এছাড়া তার নাম জড়িয়েছে বিভিন্নজনের সঙ্গেও। এবার জনপ্রিয় মডেল লিয়ানা লিয়ার সঙ্গে প্রেম করছেন তিনি!আর এমনটাই মনে করছেন তার ভক্তরা।

নেট দুনিয়ায় তাদের নিয়ে বিভিন্ন গুঞ্জনও শোনা যায়। গেল বছর একটি অনলাইন ফ্যাশন শপের জন্য একসঙ্গে ঘনিষ্ঠ ফটোশুট করেছিলেন সালমান-লিয়ানা। তারপর থেকেই তাদের নিয়ে গুঞ্জন মাথা চাড়া নিয়ে ওঠে। যা নিয়ে বেশ বিরক্ত এ মডেল কন্যা। সালমান মুক্তাদিরের সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুলেছেন লিয়ানা। খোলামেলা কথা বলেছেন দেশীয় একটি গণমাধ্যমে।

সালমান মুক্তাদিরের সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাইলে লিয়ানা বলেন, উই আর জাস্ট ফ্রেন্ড, নট ইন রিলেশনশিপ। তার ভাষায়, প্রেমিক নয়, সালমান আমার শুধুই বন্ধু। তার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক প্রায় পাঁচ বছর তো হবেই। বন্ধু হিসেবে সে আমার খুব ক্লোজ, তবে মোটেও প্রেমিক নয়।

সালমান-জেসিয়ার সর্ম্পক নিয়েও কথা বলেন লিয়া। তিনি জানান, জেসিয়ার সঙ্গে ‘ডিপ রিলেশন’ ছিল সালমানের। এখন তারা ভালো বন্ধু। সালমান-লিয়ানার বন্ধুত্বের কথা জেসিয়াও জানতেন। কিন্তু সাধারণ মানুষ ভুল বোঝে।

নিজের রিলেশনশিপ স্ট্যাটাস প্রসঙ্গে লিয়ানা বলেন, আমি সিঙ্গেল। তবে একজনকে ভালো লাগে। টুকটাক কথা হচ্ছে। যদি প্রেম করি অবশ্যই সবাইকে জানাবো। এতে লুকোচুরির কিছু দেখি না। এই কথাটা মানুষকে বলতে বলতে আমি রীতিমতো বিরক্ত।

 

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৬ ভোর
যোহর ১২:১৩ দুপুর
আছর ৩:৫৮ বিকেল
মাগরিব ৫:৩৮ সন্ধ্যা
ইশা ৬:৫৫ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়