AllBanglaNews24

ভালোবাসার দিনটিকে রাঙ্গিয়ে দিতে তারকাদের নাটকের ফুলঝুরি

প্রকাশিত: ১৯:৪৮, ১৪ ফেব্রুয়ারি ২০২১
ভালোবাসার দিনটিকে রাঙ্গিয়ে দিতে তারকাদের নাটকের ফুলঝুরি

ছবি: সংগৃহীত

আজ বিশ্ব ভালোবাসা দিসব। দিবসটি উপলক্ষে ছোটপর্দায় একঝাঁক তারকা দর্শকদের জন্য নিয়ে এসেছেন নাটকের ফুলঝুরি। ভালোবাসা দিবসকে আরো রাঙ্গিয়ে দেয়ার জন্যই তাদের এই পরিশ্রম। ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় মুখ অপূর্ব, আফরান নিশো, মেহজাবীন, তানজিন তিশা, তাহসান খান ও তাসনিয়া ফারিনকে আজকের আয়োজন।

অপূর্ব: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব এবার ভালোবাসা দিবসে বেশকিছু নাটক নিয়ে আসছেন। তবে তা আগের চেয়ে সংখ্যায় কিছুটা কম। কিন্তু মানের ক্ষেত্রে কোনো আপোষ করেননি এই অভিনেতা।

জানা যায়, এবারের ভালোবাসা দিবসে প্রায় ১৪টির মত নাটকে দেখা যাবে এই তারকা অভিনেতাকে। সেগুলো হলো- কতিপয় স্বল্পমেয়াদী প্রেম, ভাগ্যক্রমে, কাভার পেজ (১৪ ফেব্রুয়ারি সিএমভি ইউটিউব চ্যানেলে), আয় ফিরে আয় (১২ ফেব্রুয়ারি রাত ৯টায় আরটিভিতে, সাউন্ডটেক ইউটিউব চ্যানেলে), চ্যালেঞ্জ, লাভ বাই মিস্টেক (১৪ ফেব্রুয়ারি আরটিভিতে), ভুলবশত (১৩ ফেব্রুয়ারি রাত ৯টায় এনটিভিতে), মেঘ দেখাবো তোমায় (১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৩০মিনিটে বাংলাভিশনে), মধু সিং (১৪ ফেব্রুয়ারি সিডি চয়েস ইউটিউব চ্যানেলে), মেডেল (১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে দীপ্ত টিভিতে), টিপু সুলতানা, মনের আড়ালে, নগর জোনাকি ইত্যাদি।

আফরান নিশো: ভালোবাসা দিবসে প্রচার হবে এমন ১৪ টির বেশি নাটকের কাজ শেষ করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। যার মধ্যে ১২ টি নাটকে নিশোর বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, একটিতে তানজিন তিশা আর একটিতে সাবিলা নূর। ভালোবাসা দিবসে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় তিনটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। নাটকগুলো হলো- ‘সিদ্ধান্ত’ নামের নাটকটি ভালোবাসা দিবসে বাংলাভিশনের দেখা যাবে। ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ নাটকটি (১৩ ফেব্রুয়ারিতে) বাংলাভিশনের পর্দায় দেখা যাবে। ‘মেরুন’ নামের নাটকটি (১৫ ফেব্রুয়ারি) আরটিভিতে প্রচারিত হবে।

ভিকি জাহেদ পরিচালনায় নিশো ও মেহজাবিন অভিনয় করছেন তিনটি নাটকে নাম-‘মাজনু’। এটি (১২ ফেব্রুয়ারি) লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। ‘ভুলজন্ম’ নাটকটি ভালোবাসা দিবসে রাত ১১ টা ২০ মিনিটে আরটিভির পর্দায় দেখতে পারবেন দর্শকেরা। ‘ছন্দপতন’ নামের নাটকে নিশোর সঙ্গে অভিনয় করছেন তানজিন তিশা।এটি তারিখ এখন চুড়ায় হয়নি। মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ‘কাজল রেখা’।এতে নিশোর বিপরীতে দেখা যাবে মেহজাবীনকে। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

‘নৈব নৈব চ’ নামের একটি নাটকে রাফাত মজুমদার রিংকুর পরিচালক কাজ করেছেন নিশো ও মেহজাবিন।নাটকটি (১৪ ফেব্রুয়ারি) এনটিভিতে রাত ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হবে।কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। এটি (১২ ফেব্রুয়ারি) মোশন রকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। ‘বিলোপ’ নাটকটি পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি ( ১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৬টায় আরটিভিতে প্রচারিত।

‘ভুলতে পারিনা’ আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী অভিনীত নাটক পরিচালনা করেছেন মাসুম শাহরিয়ার। নাটকটি ভালোবাসা দিবসে উপলক্ষে দীপ্ত টেলিভিশন এবং রঙ্গন ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। মেহেদী হাসান জনি পরিচালনায় ‘দেবদাস ২.০’ নাটকটি ১৩ (ফেব্রুয়ারি) রাত ১০ টায় সাউন্ডের ইউটিউব চ্যানেলে দেখা যাবে।এতে নিশোর বিপরীতে অভিনয় করছেন সাবিলা নূর।

‘আবার ভালোবাসার স্বাধ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাটকটি ঈগল ড্রামা ইউটিউব চ্যানেলে দেখা যাবে ভালোবাসা দিবস উপলক্ষে। এতে অভিনয় করছেন মেহজাবিন-নিশো। ‘গোলমরিচ’ নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এটি সিএমভি ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।এতে নিশো বিপরীতে অভিনয় করছেন মেহজাবীন।

মেহজাবীন চৌধুরী: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৯ নাটকে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনকে। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে দেখা যাবে নাটকগুলো। ভালোবাসা দিবসে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় তিনটি নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।নাটকগুলো হলো-‘মেরুন’, ভুল বসত’, ‘সিন্ধান্ত’ ও ‘আন এক্সপেক্টড মোমেন্ট’। তিনটি নাটকে মেহজাবিন চৌধুরী বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো।‘মেরুন’ নাটকটি (১৫ ফেব্রুয়ারি) আরটিভির পর্দায় প্রচারিত হবে।‘সিদ্ধান্ত’ নাটকটি ভালোবাসা দিবসে বাংলাভিশনের দেখা যাবে।‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ নাটকটি (১৩ ফেব্রুয়ারিতে) বাংলাভিশনের পর্দায় দেখা যাবে।ভিকি জাহেদ পরিচালনায় দু’টি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। ‘মাজনু’ নামের নাটকটি (১২ ফেব্রুয়ারি) ‘লাইভ টেক’ ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। ‘ভুলজন্ম’ নাটকটি ভালোবাসা দিবসে রাত ১১ টা ২০ মিনিটে আরটিভির পর্দায় দেখতে পারবেন দর্শক। দু’টি নাটকে মেহজাবিন চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো।

মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ‘কাজল রেখা’। এতে নিশোর বিপরীতে দেখা যাবে মেহজাবীনকে। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। ‘নৈব নৈব চ’ নামের একটি নাটকে রাফাত মজুমদার রিংকুর পরিচালক কাজ করেছেন নিশো ও মেহজাবিন। নাটকটি (১৪ ফেব্রুয়ারি) এনটিভিতে রাত ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হবে।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। এটি (১২ ফেব্রুয়ারি) মোশন রকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। ‘বিলোপ’ নাটকটি পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি ( ১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৬টায় আরটিভিতে প্রচারিত।

‘ভুলতে পারিনা’ আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী অভিনীত নাটক পরিচালনা করেছেন মাসুম শাহরিয়ার। নাটকটি ভালোবাসা দিবসে উপলক্ষে দীপ্ত টেলিভিশন এবং রঙ্গন ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। ‘আবার ভালোবাসার স্বাধ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাটকটি ঈগল ড্রামা ইউটিউব চ্যানেলে দেখা যাবে ভালোবাসা দিবস উপলক্ষে। এতে অভিনয় করছেন মেহজাবিন-নিশো।

‘গোলমরিচ’, ‘পান সুপারি’, ‘লাভ বাই মিসটেক’ এবং ‘রেড বেল রেড’ চারটি নাটকই পরিচালনা করেছেন রুবেল হাসান। এটি সিএমভি ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। এতে নিশো বিপরীতে অভিনয় করছেন মেহজাবিন চৌধুরী। আর ‘পান সুপারি’ নাটকটি (১৪ ফেব্রুয়ারি) মাছরাঙা টিভিতে রাত ১১ টায় প্রচারিত হবে। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান।

‘লাভ বাই মিসটেক’ নাটকটি আরটিভিতে প্রচারিত হবে। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। ‘রেড বেল রেড’ নাটকটিতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ। নাটকটি পরিচালিত হবে ভালোবাসা দিবসে। নির্মাতা এস আর মজুমদারের পরিচালনায় ‘আয় ফিরে আয়’ নামের একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। নাটকটি (১২ ফেব্রুয়ারি) আরটিভি এবং সাউন্ডটের ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়।

প্রবীর রায় চৌধুরী নির্মান ও অপূর্ন রবেলের চিত্রনাট্যে ‘বেষ্ট ফ্রেন্ড ৩’। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। নাটকটি (১৪ ফেব্রুয়ারি) রাত ৯.২০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে। প্রচারের পরপরই রাত ১০.১০ মিনিটে দেখা যাবে সিডি চয়েজ- এর ইউটিউব চ্যানেলে।

নির্মাতা মহিদুল মহিম পরিচালিত ‘মধু সিং’ ও ‘বান্টি বানু’ নামের দু’টি নাটকে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। ‘বান্টি বানু’ নাটকটি বাংলাভিশন এবং সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। আর ‘মধু সিং’ নাটকটি মাছরাঙা টিভি এবং সিডি চয়েস ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। একটিতে নাটকে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব এবং অন্যরেকটিতে অভিনয় করছেন আফরান নিশো।

তাহসান খান: তারকা অভিনেতা তাহসান খানকেও এবার খুব বেশি একটা কাজ করতে দেখা যায়নি। গল্প ও মান বেছে বিশেষ এই দিবসের পাঁচটি কাজ করেছেন। সেগুলো হলো- হাফ হানিমুন (১৩ ফেব্রুয়ারি রাত ৯টায় লুমিনু পিকচার্স ইউটিউব চ্যানেলে), শার্লক হোমস (১৪ ফেব্রুয়ারি রাত ১০টায় আরটিভিতে), নাইনটি ডেইজ (১৩ ফেব্রুয়ারি, বঙ্গ ইউটিউব চ্যানেলে ), পান সুপারি ও কমলা রঙের রোড (ক্লাব ইলেভেন ইউটিউব চ্যানেলে) ইত্যাদি। এ নাটক ছাড়াও শিগগিরই মুক্তির অপেক্ষায় রয়েছে এই তারকার ওয়েব ফিল্ম ‘ছক’।

তানজিন তিশা: এবারের ভালোবাসা দিবসের নাটকগুলোতে দেখা যায় তানজিন তিশাকে। ভালোবাসা দিবসের প্রায় এক ডজনের কাছাকাছি নাটকে দেখা মিলবে এই অভিনেত্রী। এরমধ্যে বেশ কয়েকটি নাটক ইউটিউবে প্রকাশিত হয়েছে। আর বাকি নাটকগুলো। শনিবার (১৩ ফেব্রুয়ারি) থেকে বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত হবে। ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘পালাই পালাই’, ‘মাতাল হাওয়া’ শিরোনামের দুটি প্রকাশিত হওয়ার পর থেকে প্রশংসায় ভাসছে ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা।বাকি নাটকগুলোও প্রশংসিত হবে বলে আশা করছেন নির্মাতারা। 

এই তালিকায় আছে নাজমুল রনির পরিচালনায় ‘আজ আমাদের বিয়ে’ নাটকটিতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। নাটকটি (১৩ফেব্রুয়ারি) রাত ১১টায় দীপ্ত টিভির পর্দায় প্রচার হয় এবং ১৪ফেব্রুয়ারি রাত ৮টায় সাউন্ডটেক ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। রাহাত মাহমুদ পরিচালিত ‘তোমায় ভালোবাসি’ নাটকে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। নাটকটি ১৩ ফেব্রুয়ারি রাত ১১টা ৫০ মিনিটে প্রচারিত হয় বাংলাভিশনের পর্দায়।‘লাইট ক্যামেরা অ্যাকশন’ নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রাফাত মজুমদার রিংকু। নাটকটি (১৩ ফেব্রুয়ারি) রাত ৮ টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হয়।নাটকটিতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান।

‘পিএস আই লাভ ইউ’ নাটকটি (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ৫ মিনিটে প্রচারিত হয় আরটিভিতে। এতে অভিনয় করেছেন জোভান ও তানজিন তিশা। ‘ঘর বন্ধু’ নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। নাটকটি প্রচারিত হবে (১৪ ফেব্রুয়ারি) ৬ টা ৩৫ মিনিটে বাংলাভিশনের পর্দায়। ‘দেখা দেখি’ নাটকটি সন্ধ্যা ৭টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন তানজিন তিশা ও ইরফান সাজ্জাদ। ‘ভ্যালেন্টাইম গেইম’ নাটকটি প্রচারিত হবে (১৫ ফেব্রুয়ারি) রাত ৯ টা ৩০ মিনিটে এনটিভিতে। এতে তানজিন তিশার সঙ্গে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

তাসনিয়া ফারিন: এবারের ভালোবাসা দিবসের সাতটি নাটকে অভিনয় করেছেন এই সময়ের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। এই ভালোবাসা দিবসে প্রচার হবে এমন ৭ টি নাটকের কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। ভালোবাসা দিবস উপলক্ষে দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে দেখা যাবে নাটকগুলো। তাসনিয়া ফারিন-জোভান অভিনীত ‘রোমিও জুলিয়েট’ নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকটি ভালোবাসা দিবসে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। রুবেল হাসানের পরিচালনায়  ‘90 DAYS’ নামের একটি নাটকে অভিনয় করছেন তাসনিয়া ফারিন। এতে তাসনিয়া ফারিনের বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান। নাটকটি (১৩ ফেব্রুয়ারি) বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়।

সাগর জাহানের পরিচালনায় ‘মেঘ দেখাবো তোমায়’ নামের নাটকটিতে তাসনিয়া ফারিনের বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। নাটকটি (১৪ ফেব্রুয়ারি) বাংলাভিশনের পর্দায় রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে। এরপর (১৫ ফেব্রুয়ারি)সরকার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। ‘বাসায় কি মানবে ?’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও জোভান।নাটকটি পরিচালনা করেছেন রাইসুল তমাল। এটি প্রচারিত হবে (১৪ ফেব্রুয়ারি) হিয়া এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

সেলিম আকন্দ এবং পনির খানের যৌথ-পরিচালনায় শুভ রাত্রী নামের একটি নাটকে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও তৌসিফ মাহবুব। নাটকটি সুরাঞ্জলির ইউটিউব চ্যানেলে (১৫ ফেব্রুয়ারি) প্রচারিত হবে। নির্মাতা রাকেশ বসুর পরিচালনায় ‘Dead Eye’ একটি নাটকে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও জোভান। নাটকটি (১৪ ফেব্রুয়ারি) বাংলাভিশনের পর্দায় প্রচারিত হবে। তপু খানের পরিচালনায় ‘লাভ নট রিভেঞ্জ’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এতে ফারিনের বিপরীতে অভিনয় করেছেন জোভান আহমেদ। সাউন্ডকের ইউটিউব চ্যানেলে (১৮ ফেব্রুয়ারি) বিকেলে চারটায় প্রচারিত হবে।
 

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৫৯ ভোর
যোহর ১১:৪৯ দুপুর
আছর ৪:৩১ বিকেল
মাগরিব ৬:৩৩ সন্ধ্যা
ইশা ৭:৫৪ রাত

ঢাকা, বৃহস্পতিবার ০৬ মে ২০২১

সর্বশেষ