AllBanglaNews24

প্রকাশিত: ১৯:২৭, ৮ আগস্ট ২০২২

যৌনমিলনের ৫ টি অজানা তথ্য

যৌনমিলনের ৫ টি অজানা তথ্য

সংগৃহীত

জীবনকে সঠিকভাবে উপভোগ্য করে তুলতে এবং দাম্পত্য জীবন সুখ সম্প্রীতি বজায় রাখতে যৌনতার দরকার অতি অবশ্যই আছে তা একবাক্যে স্বীকার করবেন অনেকেই। আমরা চাই বিছানায় আমাদের পার্টনারকে সুখী করে নিজেদের যৌনজীবনকে আরো রোমাঞ্চকর করে তুলতে এবং সুস্থ স্বাভাবিক দাম্পত্য জীবন গড়ে তুলতে কিন্তু নিজেদের অজান্তেই এমন কিছু কাজ আমরা করে ফেলি যার জন্য আমাদের যৌনজীবন ক্ষতিগ্রস্থ হয়। ফলে ভারসাম্যহীন হয়ে পড়ে দাম্পত্য জীবন। কী কী সেই কাজ গুলি?আসুন দেখি-

১. প্রতিদিন ডেইলি রুটিনে যৌনমিলন না করাই ভালো। বিষয়টা তাহলে যান্ত্রিক হয়ে যাবে। পার্টনারের মনে হতে পারে আপনার শুধু তার শরীরই পছন্দ। মন থেকে আপনার কোন টান নেই। আর এটা ঠিক যে প্রতিদিন এক কাজ করলে ধীরে ধীরে তাতে অনীহা আসবেই। সুতরাং কিছুদিন বাদে বাদে মিলন হোক অসুবিধা নেই।

২. মিলনের আগে অবশ্যই জেনে নেবেন আপনার পার্টনারের সম্মতি আছে কি না। এটা খুবই একটা গুরুত্বপূর্ণ একটি বিষয়। পার্টনারের পূর্ন সম্মতি আছে জেনে তবেই যান বিছানায়।

৩. মিলনের সময় মোবাইল, ট্যাব, ল্যাপটপ এইসমস্ত জিনিস শত হস্ত দূরে রাখুন। এই সমস্ত জিনিষ প্রভাব ফেলে আপনার যৌন জীবনে। অমনোযোগী করে তোলে আপনাকে। যার প্রভাব পড়ে আপনার পার্টনারের মনে।

৪. একই জায়গায় বারংবার মিলন না ঘটিয়ে জায়গা পাল্টান মাঝেসাঝে। এতে মিলনের আগ্রহ এবং রোমাঞ্চ দুইই বাড়বে।

৫. মাঝেসাঝে কোথাও থেকে ঘুরেও আসুন। রোজকার বাঁধাধরা জীবন থেকে একটু বেরিয়ে এলে মন থাকবে ফুরফুরে এবং আপনার যৌনজীবনও হবে সুখের।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
Add

সর্বশেষ