AllBanglaNews24

প্রকাশিত: ১৫:১৯, ২৪ জুন ২০২১

স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তি এনেছে অপো

স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তি এনেছে অপো

ছবি: সংগৃহীত

স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তি এনেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। যারা মজার মজার ভ্লগিং করতে পছন্দ করেন, তাদের জন্য ডুয়াল ভিউ ভিডিও দুর্দান্ত এক ফিচার।

প্রযুক্তির উৎকর্ষতার এই যুগে ভ্লগিং তরুণদের জীবনে অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। একটি ভালো মানের ভ্লগ বহু সংখ্যক মানুষকে আলোড়িত করতে পারে। ভালো ভ্লগিং অনেকাংশে নির্ভর করে ভিডিও এর মানের ওপর। 

ডুয়াল ভিউ ভিডিও এর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এটি দিয়ে উভয় পাশের ভিডিও করা যায়। সামনে-পেছনের সমানতালে ভিডিও করা সম্ভব। কারণ মানুষের একসঙ্গে দুই দিকের ঘটনাপ্রবাহ দেখার প্রচন্ড আগ্রহ রয়েছে। সেই আগ্রহের কথা বিবেচনা করেই অপো নিয়ে এসেছে ডুয়াল ভিউ ভিডিও ফিচার। এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। একইসময়ে তিনটি ভিন্ন যেমন টপ অ্যান্ড বটম, আয়তকার এবং বৃত্তাকার স্পিল্ট-স্ক্রিন মোডে ভিডিও করা সম্ভব। এর ফ্রন্ট ফেসিং বিউটিফিকেশন ও রিয়ার ক্যামেরা জুম সাপোর্ট করে।

ডুয়াল ভিউ ভিডিও ফিচার সুবিধাটি রয়েছে অপোর এফ১৯ প্রো স্মার্টফোনে। এই ফোনে রয়েছে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং সুবিধার ভুক ফ্ল্যাশ চার্জার।

রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। শক্তিশালী পারফরম্যান্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে পাবজি’সহ যেকোনো গেম খেলতে পারবেন ব্যবহারকারীরা। ফোনটির বাজার মূল্য ২৮,৯৯০ টাকা। বর্তমানে সীমিত সময়ের জন্য বিশেষ মূল্য ছাড়ে পাওয়া যাচ্ছে ২৬,৯৯০ টাকায়। 

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ