AllBanglaNews24

প্রকাশিত: ০০:৩৪, ৮ সেপ্টেম্বর ২০২২
আপডেট: ০০:৩৮, ৮ সেপ্টেম্বর ২০২২

অ্যাপল ওয়াচ সিরিজ ৮ উন্মোচন

অ্যাপল ওয়াচ সিরিজ ৮ উন্মোচন

ছবি : সংগৃহীত

টিম কুক অ্যাপল ফার আউট ইভেন্টে অ্যাপল ওয়াচ সিরিজ ৮ প্রকাশের ঘোষণা দিয়েছেন, যেটিতে নতুন ঘড়ির মুখ, একটি আড়ম্বরপূর্ণ ডিজাইন, সর্বদা-চলমান ডিসপ্লে, সাঁতার এবং ধুলো নিরোধক এবং ফাটল প্রতিরোধের বৈশিষ্ট্য রয়েছে। সিওও জেফ উইলিয়ামস অ্যাপল ওয়াচ সিরিজ ৮-এর পুনরায় ডিজাইন করা, সর্বদা-অন-অন ডিসপ্লে উন্মোচন করেছেন।

উপরন্তু, এটি ক্র্যাক- এবং সাঁতার-প্রমাণ উভয়ই। ঘড়ির স্বাস্থ্য সেন্সর এখনও রক্তের অক্সিজেনের মাত্রা এবং ইসিজি পড়তে পারে। মহিলাদের স্বাস্থ্যের জন্য অত্যাধুনিক সাইকেল ট্র্যাকিং বৈশিষ্ট্যগুলির অংশ হিসাবে, একটি নতুন তাপমাত্রা সেন্সর অন্তর্ভুক্ত করা হয়েছে। সেন্সর ডিম্বস্ফোটনের সময় গণনা করবে এবং 0.1 ডিগ্রি সেলসিয়াসের মতো পরিবর্তনগুলি ট্র্যাক করতে রাতে কব্জির তাপমাত্রা পরিমাপ করবে। অ্যাপল জানিয়েছে যে ব্যবহারকারীরা সম্পূর্ণ এবং এককভাবে সমস্ত স্বাস্থ্য তথ্য নিয়ন্ত্রণ করে।

নতুন অ্যাপল ওয়াচ সিরিজ ৮-এ অসংখ্য ব্যবহারিক ফিটনেস এবং স্বাস্থ্য ক্ষমতা অন্তর্ভুক্ত করা হয়েছে, যার মধ্যে রয়েছে ডিম্বস্ফোটন, মহিলা ব্যবহারকারীদের তাদের মাসিক চক্র ট্র্যাক করার অনুমতি দেয়, তাপমাত্রা পর্যবেক্ষণ (অবশেষে), ঘুম পর্যবেক্ষণ, রক্তের অক্সিজেন পর্যবেক্ষণ এবং আরও অনেক কিছু। অ্যাপল ওয়াচ সিরিজ ৮-তে আপনি গাড়ি দুর্ঘটনায় পড়েছেন কিনা তা সনাক্ত করার ক্ষমতা আছে বলে মনে হচ্ছে। অ্যাপল ঘড়িতে বেশ কয়েকটি সেন্সর এবং একটি অনন্য অ্যালগরিদম ব্যবহার করে অটোমোবাইল, ট্রাক এবং SUV-তে ক্র্যাশ সনাক্ত করতে। আপনি যখন গাড়ি চালাচ্ছেন তখনই এটি কাজ করে।

ব্যবসাটি অ্যাপল ওয়াচের মালিকদের একটি মন্টেজ উপস্থাপন করে যাতে ডিভাইসটিতে পরিবর্তনের রূপরেখা দেওয়ার আগে ডিভাইসটি কীভাবে তাদের জীবনকে উন্নত করেছে তা নিয়ে আলোচনা করে। বেশির ভাগ লোকই বিভিন্ন স্বাস্থ্য পরিস্থিতির কথা বলে, যেমন পতন এবং দ্রুত হার্টবিট। ব্যবহারকারীরা মাঝে মাঝে তাদের জীবন বাঁচাতে জরুরি কর্মীদের বা পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করতে 911 নম্বরে কল করেছেন। অ্যাপল ওয়াচ সিরিজ ৮ এর জিপিএস এবং সেলুলার মডেলের জন্য খরচ যথাক্রমে 31,806 টাকা এবং 39,777 টাকা। প্রি-অর্ডার এখন গৃহীত হচ্ছে, এবং বিক্রয় 16 সেপ্টেম্বর থেকে শুরু হবে। অ্যাপল ওয়াচ SE 2 জনসাধারণের জন্য উপলব্ধ করেছে।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
Add

সর্বশেষ